শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার! বিউটিশিয়ানকে দিয়ে দেহব্যবসা, নারী কাউন্সিলর গ্রেপ্তার শপথ নিলেন জকিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র – আব্দুল আহাদ বেশি সুদের আশায় পারিবারিক সঞ্চয়পত্রের বিক্রি বেড়েছে
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র অপহরণের পর হত্যা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধিঃ / ৫৩ বার
আপডেটে : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় তানভীর (১৫) নামে দশম শ্রেণীতে পড়–য়া এক স্কুলছাত্রের লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলার নুরপুর ইউনিয়নের পশ্চিম নছরতপুর গ্রামের সৈয়দ আলীর বাড়ীর পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত তানভীর একই গ্রামের ফারুক মিয়ার পুত্র। সে স্থানীয় আফরাজ আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

আটককৃতরা হলো, উপজেলার পশ্চিম নছরপুর গ্রামের সৈয়দ আলীর পুত্র উজ্জল মিয়া (২৫), নুরপুর গ্রামের মলাই মিয়ার পুত্র শান্ত (২৬) ও বাছিরগঞ্জ বাজারের জলিল কবিরাজের পুত্র জাহিদ মিয়া (২৮)।

আরো পড়ুনঃ  জমে উঠেছে জকিগঞ্জ পৌর নির্বাচন

পুলিশ জানায়, ২৪ জানুয়ারী সন্ধ্যার পর থেকে তানভীরকে খোঁজে পাওয়া যাচ্ছে না মর্মে তার অভিভাবক মৌখিকভাবে থানায় জানানোর পর থেকে পুলিশ তদন্ত শুরু করে। এরই মাঝে ঘাতকরা তানভীরকে হত্যা করে অভিভাবকের কাছে ফোন দিয়ে চাঁদা দাবি করে। ফোনের সূত্র ধরেই তিনজনকে আটক করা হয় এবং তাদের তথ্যমতে সৈয়দ আলীর বাড়ির পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম বলেন, অভিভাবকের কাছে চাঁদার দাবিতে স্কুলছাত্র তানভীরকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। যারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তাদেরকে আইনের মাধ্যমে শাস্তি নিশ্চিত করা হবে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com