শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার! বিউটিশিয়ানকে দিয়ে দেহব্যবসা, নারী কাউন্সিলর গ্রেপ্তার শপথ নিলেন জকিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র – আব্দুল আহাদ বেশি সুদের আশায় পারিবারিক সঞ্চয়পত্রের বিক্রি বেড়েছে
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

প্রধানমন্ত্রীর নেতৃত্বে চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর উত্তরা গড়তে আপনাদের সহযোগিতা চাই -আলহাজ্ব হাবিব হাসান

মো. নিয়ামুল হাসান নিয়াজঃ / ৪৭ বার
আপডেটে : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

মো. নিয়ামুল হাসান নিয়াজ: আপনারা যে কলম দিয়ে লেখেন, এ কলমের কালি অত্যন্ত পবিত্র। আমি জানি সকল সাংবাদিক ভাইয়েরা বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহের জন্য সত্যের পেছনে ছুটেন। আপনারা আমার ভাই, আমার সন্তানের মতো। আপনাদের প্রতি আমার ভালোবাসার পাল্লাটা অনেক বেশি। আপনারা দিনরাত পরিশ্রম করেন। আপনারা ভয়কে জয় করে নিয়েছেন। এজন্য আপনাদের সম্মান ও সাধুবাদ জানাই। ঢাকা-১৮ আসনের নব-নির্বাচিত সংসদ আলহাজ্ব হাবিব হাসান।

গতকাল (২৩ জানুয়ারি) রোজ শনিবার বিকাল ৪.০০ ঘটিকায় উত্তরা ৩নং সেক্টরস্থ হোয়াইট হল কমিউনিটি সেন্টারে উত্তরার সিনিয়র সাংবাদিক বদরুল আলম মজুমদারের সঞ্চালনায়, ঢাকা উত্তর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল খানের তত্ত্বাবধায়নে সংবর্ধনা অনুষ্ঠানটিতে উপস্থিত হয়ে প্রধান বক্তার বক্তব্যে তিনি একথা বলেন। এসময় প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন ডিএমপি উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুল্লাহ।
আলহাজ্ব হাবিব হাসান বলেন, উত্তরার সাংবাদিক আপনারা সত্যকে তুলে ধরুন। আমি যদি কখনো খারাপ কিছু করি তাহলে সেটিকেও তুলে ধরুন যাতে আমি সাবধান হতে পারি। আবার, যদি কোন ভালো কাজ করি তাহলে আপনাদের সহযোগিতা চাই। তাহলেই সমাজকে আমরা নতুন আলোর পথে নিয়ে যেতে পারব।
তিনি আরও বলেন, আসুন আমরা আমাদের উত্তরাকে গড়ে তুলি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর বাংলাদেশ গড়তে আপনাদের সহযোগিতা চাই।
উত্তরায় প্রেসক্লাব স্থাপনের জায়গার ব্যাপারে সংসদ সদস্য হাবিব হাসান বলেন, প্রেসক্লাব করে দেয়ার ব্যবস্থার বিষয়ে পূর্বেও আমি কথা দিয়েছিলাম। দয়া করে আপনারা একটি দলে (প্ল্যাটফর্ম) আসেন, আমি কথা রাখব ইনশাআল্লাহ।
স্থানীয় রাজনৈতিক নেতাদের হুমকি ও নির্যাতন ঠেকাতে সাংবাদিকদের পাশে থাকার ব্যাপারে হাবিব হাসান, এমপি বলেন, আপনারা নির্ভয়ে কাজ করবেন। যদি কোন চাঁদাবাজ আমার নাম বিক্রি করে আপনাদের হুমকি দেয়, তাদের কথায় আপনারা কর্ণপাত করবেন না। চাঁদাবাজরা আমাদের দলের কেউ না। তবে এক্ষেত্রে আপনারা অবশ্যই সত্য জিনিস তুলে ধরবেন। কেউ যদি আপনাদের হেস্তন্যাস্ত করার চেষ্টা করে তাহলে আপনারা আমাকে জানাবেন। আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিব।
সর্বশেষ এমন অনুষ্ঠান আযোজনের জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে হাবিব হাসান বলেন, আমার বাপের জনমেও এত সাংবাদিক একত্রিত হতে দেখি নাই। আমি আশাকরি ভবিষ্যতে আরো বড় অডিটোরিয়ামে আপনাদের সাথে সময় কাটানো সম্ভব হবে।
বিশেষ বক্তব্যে ঢাকা উত্তর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম বলেন, উত্তরার সাংবাদিকদের একটামাত্র দাবী, আমাদের বসার একটা জায়গা নাই। নানাকারণে সাংবাদিকদের প্রয়োজন হয়, তো আপনি যদি আমাদের জায়গা দিতেন তাহলে ভালো হতো। আমরা সবাই ঐক্যবদ্ধ থাকতে চাই। আপনাদের আদরের মধ্যে থাকতে চাই।
উত্তরার সিনিয়র সাংবাদিক জুয়েল আনান্দ বলেন, আমার মনে হয় আজকের অনুষ্ঠানে ৯০ভাগ পেশাদার সাংবাদিকরা উপস্থিত হয়েছে। সত্যিকারের সাংবাদিকদের অনুষ্ঠান এটাই। সাংবাদিক ক্লাব স্থাপনার বিষয়েও তিনি হাবিব হাসানের প্রতি অনুরোধ জানান।

আরো পড়ুনঃ জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত

উত্তরায় কর্মরত সিনিয়র সাংবাদিক মনির হোসেন জীবন বলেন, আমরা একটি ঐক্যবদ্ধ প্লাটফর্ম চাই। আমরা যারা হাবিব হাসানকে এমপি নির্বাচিত করেছি, আমরা তার কাছে অনুরোধ জানাচ্ছি আগামী ১৫ দিনের মধ্যে আমাদের সাংবাদিকদের জন্য ক্লাব করার জায়গা করে দিবেন।
বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ বলেন, বিগত দিনে অনেক কিছু লিখেছেন। অবসশ্যই আমাদের বিরুদ্ধে লিখবেন যদি সত্যি হয়। তবে, সকল সাংবাদিকরা মিলে ঐক্যবদ্ধ হোন দেখবেন ফুল আপনাদের পায়ে পড়বে। আমাদের ভুলগুলো আপনারা ধরিয়ে দিন যাতে আমরা শুদ্ধ হতে পারি।
ঢাকা উত্তর প্রেস ক্লাব আয়োজিত ঢাকা-১৮ আসনের নব-নির্বাচিত সাংসদ আলহাজ্ব হাবিব হাসানকে সংবর্ধনা উপলক্ষে রাজনীতিবিদ, শিক্ষক, সমাজসেবক, জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও উত্তরায় কর্মরত সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয় হোয়াইট হল প্রাঙ্গন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com