মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নবীগঞ্জে প্রতারক নোমানের হাত থেকে বাঁচাতে ছেলের সংবাদ সম্মেলন দৈনিক গণমুক্তির ৪৮ বছর উদযাপন ও সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা সম্পন্ন র‌্যাবের সাড়াশি অভিযানে ৭৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে এক ছাত্রী কে বাসে শ্লীলতাহানির চেষ্টা আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: / ৪৪ বার
আপডেটে : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক: উৎসবমুখর পরিবেশে সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (২৩জানুয়ারি) বেলা ৩টা থেকে একটানা বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহন চলে। সিলেট নগরীর মধুবন সুপার মার্কেটস্থ (৪ তলা) ক্লাবের ড. রাগিব আলী মিলনায়তনে ভোট গ্রহণ সম্পন্ন।

আরো পড়ুনঃফাঁকা বাসায় ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করলেন রেল কর্মকর্তা

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় গোপন ব্যালটের মাধ্যমে আগামী দুই বছরের জন্য নেতৃত্ব নির্বাচন করা হয়।এ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১১ টি পদের জন্য লড়ছেন ২২ জন প্রার্থী। এর মধ্যে সম্পাদকীয় পদ ৭ টি এবং সদস্য পদ রয়েছে ৩ টি। তবে সম্পদকীয় ৭ টি পদে নির্বাচন করছেন ১৬ জন আর ৩টি সদস্য পদের জন্য লড়ছেন ৬ জন।

এবারের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি মনোনীত হয়েছেন অংশ মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ।

Advertising

Advertising

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন গোলজার আহমদ হেলাল, সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তাওহীদুল ইসলাম,কোষাধ্যক্ষ পদে আব্দুল মুহিত দিদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে কে.এ রহিম,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু।সদস্য পদে আশিষ দে,সাইফুল ইসলাম,মাহমুদ হোসেন খান।

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন মানবাধিকার সংগঠন ব্লাস্ট সিলেটের সমন্বয়ক ইরফানুজ্জামান চৌধুরী, নির্বাচন কমিশনার হিসেবে আরো রয়েছেন সিলেটের জ্যৈষ্ঠ সাংবাদিক আফতাব চৌধুরী ,সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ।

উল্লেখ্য,গত ১০ জানুয়ারি রবিবার মনোনয়ন পত্র বিতরণ করা হয়। ১১টি পদের জন্য মোট ২৩টি মনোনয়ন পত্র বিতরণ করা হয়েছে। মনোনয়ন ফরম যাচাই-বাছাই শেষে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয় ১৩ জানুয়ারি বুধবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com