শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ / ৭২ বার
আপডেটে : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

রাজু আহমেদঃ নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে স্থিতি অবস্থা জারি করেছে আদালত। প্রাপ্ত তথ্যে জানা গেছে। বগুড়ার নন্দীগ্রামে ওয়ারিশকে ফাঁকি দিয়ে অবৈধ ভাবে সম্পত্তি বিক্রি করায় আদালতে মামলা করা হয়েছে। মামলা সুত্রে জানা গেছে, বরিশাল জেলার আগোল ঝাড়া উপজেলার বেলুহার গ্রামের মৃত কাজী আতাউর রহমানের পুত্র কাজী নাজমুল ইসলাম তার পিতার নিজস্ব সম্পত্তি জাহা নন্দীগ্রাম উপজেলার, কালিকাপুর, ফোকপাল, ইশোপুর, ও নন্দীগ্রাম মৌজায় অবস্থিত।

আরো পড়ুনঃ মাদারীপুরে গৃহবধুকে ধর্ষনের বিচারের দাবিতে মানববন্ধন

মোট সম্পত্তি ২০ একর ২৫ শতক, যাহা আমার দাদার নামে সি,এস খতিয়ান প্রস্তুত হয়েছে ও আমার বাবার নামে এম, আর ,আর খতিয়ান প্রস্তুত হয়েছে। এর মধ্যে কালিকাপুর মৌজার সাবেক খতিয়ান ১৬০ সাবেক দাগ নাম্বার ৮ পরিমান ২৮ শতক, খতিয়ান নাম্বার ১০৭ দাগ নাম্বার ৮/৬০০ পরিমান ৫৯ শতক খতিয়ান নাম্বার ১০৭ দাগ নাম্বার ১১ পরিমান ১ একর ৬৬ মোট ২ একর ৫৩ শতক জমি, আমার ফুপু ওজেদা বেগম ও ইয়াকুতুন নেছা তাদেরকে ফাঁকি দিয়ে অতিরিক্ত সম্পত্তি বিক্রয় করেছে যাহা সম্পূর্ণ অবৈধ।

নাজমুল হক এই প্রতিনিধিকে জানান , আমি নন্দীগ্রাম সিনিয়র সহকারী জজ আদালতে একটি রেকোর্ড সংশোধনী মামলা দায়ের করেছি উক্ত মামলার তারিখ অন্তে কালিকাপুর মৌজার যাহার এম,আর, আর ১০৭ সাবেক দাগ ৮/৬ ৪০ শতক, দাগ নং ১১ এক একর ১১ শতক দাগ নং ৮-১৯ শতক সর্বমোট এক একর ৭০ শতক জমির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com