মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন
Logo
শিরোনাম :
আমি ছাগল চুরির ঘটনায় জড়িতনা, সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা তুহিন দর্জি চলচিত্র অঙ্গনে ১৯৪৬ সালের রঙ্গিন মুখ শাহীন আলম আর নেই মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ বাছাই প্রতিযোগিতা-২০২০” এর গ্র্যান্ড ফিনাল আশফির জয় জকিগঞ্জে ভূমি ব্যবস্থাপনা ই-নামজারি বিষয়ক কর্মশালা সিলেটে বর্ণাঢ্য আয়োজনে লন্ডনের অনলাইন পত্রিকা জিবি নিউজ ২৪ এর ৮ম বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন ময়মনসিংহের ত্রিশালে পৌর মেয়র হ্যাটট্রিক জয় আনিসের গণ সংবর্ধনা বিদীর্ণ সত্ত্বা – সুলেখা আক্তার শান্তা সেন্টমার্টিনে কোস্ট গার্ড এর অভিযানে ইয়াবা ও কাঠের নৌকাসহ ০৫ মাদক পাচারকারী আটক ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত ময়মনসিংহের ত্রিশালে ৭ই মার্চ উপলক্ষে পুলিশের আনন্দ উদযাপন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২ আহত ৩

আরিফুর রহমান, মাদারীপুরঃ / ৫৮ বার
আপডেটে : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

আরিফুর রহমান মাদারীপুরঃ মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে খাদিজা (৫০) ও মেহেদী (১৫) নামের দুইজন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন ৩ জন।আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় পাচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়েছে।পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেওয়া হয়েছে।

আরো পড়ুনঃপ্রেমের বিয়ের একদিন পরেই আত্মহত্যা কলেজ ছাত্রীর

শুক্রবার (২২ জানুয়ারী ) দুপুর সোয়া বারটার দিকে ঢাকা -খুলনা মহাসড়কের শিবচর উপজেলার এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত খাদিজা বেগম বরিশাল জেলার উজিরপুর থানার পূর্ব বামুড়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী ও মেহেদী একই এলাকার জালাল মিয়ার ছেলে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,নিহত খাদিজা বেগম তার আত্মীয় স্বজনদের নিয়ে উন্নত চিকিৎসার জন্য সকালে বরিশাল থেকে একটি এম্বুলেন্স যোগে ঢাকার উদ্দেশ্য রওনা হয়।এসময় এম্বুলেন্সটি শিবচরের কুতুবপুর এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়।এসময় ঘটনাস্থলেই ২ জন নিহত হন।তবে আহত সকলেই খাদিজা বেগম নিকট আত্মীয়-স্বজন বলে ধারনা করা হচ্ছে।
শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব আহমেদ মজুমদার ঘটনার সততা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com