মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৬:০৭ অপরাহ্ন
Logo
শিরোনাম :
আমি ছাগল চুরির ঘটনায় জড়িতনা, সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা তুহিন দর্জি চলচিত্র অঙ্গনে ১৯৪৬ সালের রঙ্গিন মুখ শাহীন আলম আর নেই মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ বাছাই প্রতিযোগিতা-২০২০” এর গ্র্যান্ড ফিনাল আশফির জয় জকিগঞ্জে ভূমি ব্যবস্থাপনা ই-নামজারি বিষয়ক কর্মশালা সিলেটে বর্ণাঢ্য আয়োজনে লন্ডনের অনলাইন পত্রিকা জিবি নিউজ ২৪ এর ৮ম বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন ময়মনসিংহের ত্রিশালে পৌর মেয়র হ্যাটট্রিক জয় আনিসের গণ সংবর্ধনা বিদীর্ণ সত্ত্বা – সুলেখা আক্তার শান্তা সেন্টমার্টিনে কোস্ট গার্ড এর অভিযানে ইয়াবা ও কাঠের নৌকাসহ ০৫ মাদক পাচারকারী আটক ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত ময়মনসিংহের ত্রিশালে ৭ই মার্চ উপলক্ষে পুলিশের আনন্দ উদযাপন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

ভূমি ও গৃহহীনদের ঘর প্রদান উপলক্ষে মাদারীপুর জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন

আরিফুর রহমান, মাদারীপুরঃ / ৬১ বার
আপডেটে : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

আরিফুর রহমান,মাদারীপুরঃ মাদারীপুরে চারটি উপজেলায় ভূমি ও গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তর উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে মাদারীপুর জেলা প্রশাসক। আগামী (২৩ জানুয়ারী)শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ঘর প্রদান অনুষ্ঠান উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুজিববর্ষ উপলক্ষে এই প্রকল্পের মাধ্যমে শেখ হাসিনার অঙ্গিকার বাস্তবায়ন করা হচ্ছে বলে জানানো হয়।

আরো পড়ুনঃজকিগঞ্জ থানার ওসির দাবী ‘বিচারককে উৎকোচ দেয়ার জন্য ক্লোজ হননি এসআই মোঃ রাজা মিয়া

মাদারীপুর জেলায় প্রথম ধাপে ৯৮৮ টি ঘর বরাদ্দ পাওয়া গেছে বলে জানিয়েছেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে (২১ জানুয়ারী ) বৃহস্পতিবার সন্ধায় এ তথ্য তুলে ধরেন জেলা প্রশাসক। বরাদ্দকৃত ঘর সমূহের মধ্যে ১৪৬টি ঘর নির্মান কাজ সম্পুর্ন হয়েছে। মাদারীপুর জেলার শিবচর উপজেলায় ৫৮টি, সদর উপজেলায় ২৫টি, কালকিনি উপজেলায় ৩৫ টি ও রাজৈর উজেলায় ২৮টি ঘর উপকারভোগীদের নিকট হস্তান্তর করা হবে।
মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন এর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সানজিদা ইয়াছমিন এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপ-পরিচালক,স্থানীয় সরকার জনাব আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ খায়রুল আলম সুমন,সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌসুমী খানম,ভূমি অধিগ্রহন কর্মকর্তা প্রমথ রঞ্জন ঘটক,মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খান ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির সহ জেলার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক ড. রহিমা খাতুন জানান, শনিবার চারটি উপজেলায় ১৪৫টি গৃহহীন পরিবারকে ঘর প্রদান করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত থাকবেন। মাদারীপুর জেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত করার উদ্যেগ নেয়ায় জেলা প্রশাসক মাদারীপুর মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার দীর্ঘায়ু কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com