মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
Logo
শিরোনাম :
আমি ছাগল চুরির ঘটনায় জড়িতনা, সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা তুহিন দর্জি চলচিত্র অঙ্গনে ১৯৪৬ সালের রঙ্গিন মুখ শাহীন আলম আর নেই মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ বাছাই প্রতিযোগিতা-২০২০” এর গ্র্যান্ড ফিনাল আশফির জয় জকিগঞ্জে ভূমি ব্যবস্থাপনা ই-নামজারি বিষয়ক কর্মশালা সিলেটে বর্ণাঢ্য আয়োজনে লন্ডনের অনলাইন পত্রিকা জিবি নিউজ ২৪ এর ৮ম বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন ময়মনসিংহের ত্রিশালে পৌর মেয়র হ্যাটট্রিক জয় আনিসের গণ সংবর্ধনা বিদীর্ণ সত্ত্বা – সুলেখা আক্তার শান্তা সেন্টমার্টিনে কোস্ট গার্ড এর অভিযানে ইয়াবা ও কাঠের নৌকাসহ ০৫ মাদক পাচারকারী আটক ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত ময়মনসিংহের ত্রিশালে ৭ই মার্চ উপলক্ষে পুলিশের আনন্দ উদযাপন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে যে কোন অপ্রীতিকর ঘটনা প্রশাসন কঠোর হস্তে দমন করবে

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ / ৪৬ বার
আপডেটে : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

রাজু আহমেদঃ বগুড়ার নন্দীগ্রাম পৌর নির্বাচন সুষ্ঠু হবে এমন আশাবাদ ব্যাক্ত সহ নির্বাচনে যেকোনো অপ্রীতিকর ঘটনা প্রশাসন কঠোর হস্তে দমন করবে, এমন হুংকার দিয়েছেন নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ ওসি কামরুল ইসলাম।

২১শে জানুয়ারী সকাল ১১টায় পৌর এলাকার ঢাকুইর গ্রামে ২নং বিট অফিসে ৪/৫/৬ ওয়ার্ডের প্রার্থী ও সাধারন জনগনের সাথে মত বিনিময় কালে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুনঃ জকিগঞ্জ থানার ওসির দাবী ‘বিচারককে উৎকোচ দেয়ার জন্য ক্লোজ হননি এসআই মোঃ রাজা মিয়া’কে

এসময় তিনি আরো বলেন, প্রতিটি প্রার্থীর প্রতিটি বাড়িতে ভোট চাওয়ার স্বাধীনতা রয়েছে এবং প্রতিটি ভোটারের তাদের পছন্দ মত প্রার্থীকে ভোট দেওয়ার স্বাধীনতা রয়েছে আর তাদের এই স্বাধীনতায় যে বাধা প্রদান করবে তার কঠিন শাস্তির মুখোমুখি হতে হবে।

উক্ত মতবিনিময় সভায় সকলের সহযোগীতা চেয়ে যে কোন অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা পাওয়া মাত্রই সরাসরি নন্দীগ্রাম থানার ওসির নাম্বারে ফোন দিয়ে জানাতে অনুরোধ সহ জন-সাধারণের মাঝে তার ভিজিটিং কার্ড বিলি করেন। উল্লেখ্য ৩য় ধাপে আগামী ৩০শে জানুয়ারী নন্দীগ্রাম পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।
নির্বাচনে ৩জন মেয়র প্রার্থী, ২৭জন কাউন্সিলর প্রার্থী ও ১০জন সংরক্ষিত মহীলা কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com