সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:১০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত ময়মনসিংহের ত্রিশালে ৭ই মার্চ উপলক্ষে পুলিশের আনন্দ উদযাপন নন্দীগ্রামে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা মণিরামপুরে নারী দিবসে বাল্যবিবাহ প্রতিরোধে মোবাইল অ্যাপসের উদ্বোধন হাল ছাড়েনিনি তিন সন্তানের জননী মর্জিনা বেগম, জীবিকার তাগীদে ঝাল মুড়ি বিক্রি মাদারীপুরে করোনার টিকা নেওয়ার ১২ দিন পর ব্যবসায়ীর মৃত্যু। শপথ নিলেন ত্রিশালের নতুন মেয়র ও কাউন্সিলররা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বাস্তবায়ন করছেন,বঙ্গবন্ধুর কন্যা – এমপি মিলাদ গাজী জাককানইবিতে যথাযথ মর্যাদায় ৭ মার্চ উদযাপন পাশে দাঁড়াও সেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠন, সভাপতি জহির সরকার ও সম্পাদক ইকবাল
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জ থানার ওসির দাবী ‘বিচারককে উৎকোচ দেয়ার জন্য ক্লোজ হননি এসআই মোঃ রাজা মিয়া

জকিগঞ্জ প্রতিনিধি: / ১৬৪৬ বার
আপডেটে : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

জকিগঞ্জ প্রতিনিধি :: সিলেট জেলা পুলিশের জকিগঞ্জ থানার এসআই মোঃ রাজা মিয়া বিচারককে উৎকোচ দেয়ার জন্য ক্লোজ হননি বলে দাবী করেছেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো: আব্দুন নাসের। তিনি গতকাল (২০ জানুয়ারি) তার ফেইসবুকে দেয়া এক ষ্ট্যাটাসে এ দাবী করেন।

এতে তিনি বলেন ‘জকিগঞ্জ আমলি আদালতের সি আর মামলা নং-৫৮/২০২০ খ্রিঃ এর তদন্তকারী কর্মকর্তা জকিগঞ্জ থানার এস আই/জনাব মোঃ রাজা মিয়া মামলাটির তদন্ত শেষে একজন আসামীকে (মোঃ কয়েছ উদ্দিন খান) অব্যাহতি দিয়ে বাকি তিনজন আসামীকে অভিযুক্ত করে তাদের বিরুদ্ধে গত ২৭-১২-২০২০ খ্রিঃ তারিখ বিজ্ঞ আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করেন। গত ১৯-০১-২০২১ খ্রিঃ তারিখ উক্ত মামলার শুনানির দিন ধার্য ছিল। তদন্তকারী কর্মকর্তা এসআই/জনাব মোঃ রাজা মিয়া কোর্টে সাক্ষ্য প্রদান করতে গিয়ে কোর্টের কার্যক্রম শুরু হওয়ার পূর্বে বিজ্ঞ বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট জনাব আনোয়ার হোসেন সাগর মহোদয়ের খাস কামরায় ঢুকে পড়েন। বিনা অনুমতিতে বিচারকের খাসকামরায় ঢুকার কারণে তিনি এসআই/জনাব মোঃ রাজা মিয়া এর উপর অসন্তুষ্ট হন এবং পরবর্তীতে আদালতে মামলাটির শুনানি কালে তাকে ভৎসনা করেন।

আরো পড়ুনঃ নন্দীগ্রাম থানা পুলিশের উদ্যোগে গ্রাম পুলিশদের মাঝে শীতবস্ত্র বিতরণ

এ বিষয়ে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসাবে আমাকে তাঁর অফিসে চা খাওয়ার দাওয়াত দেন এবং উক্ত এসআই/জনাব মোঃ রাজা মিয়াকে মৌখিকভাবে সতর্ক করে দিতে বলেন। উক্ত ঘটনার প্রেক্ষিতে মাননীয় পুলিশ সুপার সিলেট জনাব মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় এসআই/জনাব মোঃ রাজা মিয়াকে ঐদিনই পুলিশ লাইনে ক্লোজ করেন।

এ বিষয়টি নিয়ে অতি উৎসাহী বিভিন্ন ব্যক্তি, মহল বা সমালোচকদের কেউ কেউ ঘটনাটিকে রং মাখিয়ে বিভিন্নভাবে উপস্থাপন করছেন এমকি বিভিন্ন পত্রিকায় ভিন্ন ভিন্ন ভাবে সিনিয়র অফিসারের বরাত দিয়ে প্রকাশ ও প্রচার করছেন কিন্তু পুলিশের কোন কর্মকর্তা উৎকোচের বিষয়ে কখনই কোন বক্তব্য বা মতামত প্রদান করেন নাই। এতে ব্যক্তি কিংবা একটি বাহিনীর ভাবমূর্তী ক্ষুন্ন হচ্ছে। অথচ এ ধরনের অনৈতিক কোন লেনদেনের চেষ্টাও কেউ করেনি। এসআই/জনাব মোঃ রাজা মিয়া জকিগঞ্জে অত্যন্ত সুনামের সঙ্গে চাকুরী করেছেন এবং অনেক নিরীহ অসহায় লোককে যথাযথ সেবা দিয়েছেন। যেকোন ঘটনা জনসন্মুখে প্রকাশ বা প্রচার করার পূর্বে বিষয়টির সঙ্গে জড়িত বা সম্পৃক্ত ব্যক্তিবর্গ বা সিনিয়র কর্মকর্তাগণের নিকট হতে যাচাই করে তা প্রকাশ করার জন্য অনুরোধ করা হলো।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com