মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৩২ অপরাহ্ন
Logo
শিরোনাম :
আমি ছাগল চুরির ঘটনায় জড়িতনা, সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা তুহিন দর্জি চলচিত্র অঙ্গনে ১৯৪৬ সালের রঙ্গিন মুখ শাহীন আলম আর নেই মুজিববর্ষ সেরা কন্ঠ, নওগাঁ বাছাই প্রতিযোগিতা-২০২০” এর গ্র্যান্ড ফিনাল আশফির জয় জকিগঞ্জে ভূমি ব্যবস্থাপনা ই-নামজারি বিষয়ক কর্মশালা সিলেটে বর্ণাঢ্য আয়োজনে লন্ডনের অনলাইন পত্রিকা জিবি নিউজ ২৪ এর ৮ম বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন ময়মনসিংহের ত্রিশালে পৌর মেয়র হ্যাটট্রিক জয় আনিসের গণ সংবর্ধনা বিদীর্ণ সত্ত্বা – সুলেখা আক্তার শান্তা সেন্টমার্টিনে কোস্ট গার্ড এর অভিযানে ইয়াবা ও কাঠের নৌকাসহ ০৫ মাদক পাচারকারী আটক ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত ময়মনসিংহের ত্রিশালে ৭ই মার্চ উপলক্ষে পুলিশের আনন্দ উদযাপন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শপথ নেওয়ার আগে গির্জায় সস্ত্রীক জো বাইডেন

আন্তর্জাতিক ডেস্ক: / ৭১ বার
আপডেটে : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

আন্তর্জাতিক ডেস্কঃযুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে আজ শপথ নেবেন জো বাইডেন। নজিরবিহীন নিরাপত্তার মধ্যে রাজধানী ওয়াশিংটনে শপথ অনুষ্ঠানের সব আয়োজন সম্পন্ন করা হয়েছে।

দেশটির স্থানীয় সময় বুধবার বেলা ১১টায় (বাংলাদেশ সময় বুধবার রাত ১০টা) শপথ অনুষ্ঠিত হবে। বাইডেনের পর ভাইস-প্রেসিডেন্ট হিসেবে কমলা হ্যারিস শপথ নেবেন।

শপথ নেয়ার পরপরই নতুন প্রেসিডেন্ট জো বাইডেন সপরিবারে হোয়াইট হাউসে উঠবেন। এদিন জাতির উদ্দেশে তিনি ভাষণ দেবেন।

আরো পড়ুনঃ প্রেমের বিয়ের একদিন পরেই আত্মহত্যা কলেজ ছাত্রীর

শপথ অনুষ্ঠানে সম্ভাব্য অভ্যন্তরীণ হামলা এড়াতে ওয়াশিংটনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। গত ৬ জানুয়ারি দেশটির ক্যাপিটল হিলে সহিংসতার পর এই নিরাপত্তা ব্যবস্থা কয়েকগুণ বাড়ানো হয়েছে।

এদিকে অভিষেক অনুষ্ঠানের আগে ওয়াশিংটন ডিসির একটি গির্জায় অনুষ্ঠিত প্রার্থনা সভায় সস্ত্রীক যোগ দিয়েছেন নব-নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন।

সেখানে আরো উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা সেনেটর মিচ ম্যাককনেল এবং প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসি। যুক্তরাষ্ট্রের ইতিহাসে জো বাইডেন দ্বিতীয় রোমান ক্যাথলিক প্রেসিডেন্ট। তার আগে ছিলেন ডেমোক্র্যাট জন এফ কেনেডি।

১৯৬৩ সালে আততায়ীদের গুলিতে কেনেডি নিহত হওয়ার পর এই গির্জাতেই তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com