শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার! বিউটিশিয়ানকে দিয়ে দেহব্যবসা, নারী কাউন্সিলর গ্রেপ্তার শপথ নিলেন জকিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র – আব্দুল আহাদ বেশি সুদের আশায় পারিবারিক সঞ্চয়পত্রের বিক্রি বেড়েছে
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

প্রযোজনায় নাম লেখালেন তমা, জুটি বাঁধলেন তৌকীরের সঙ্গে

বিনোদন ডেস্কঃ / ৫৭ বার
আপডেটে : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

বিনোদন ডেস্কঃ দেশের জনপ্রিয় চিত্রনায়িকা তমা মির্জা। বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে তিনি সুনাম অর্জন করেছেন। ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। বড় পর্দার পাশাপাশি তাকে নিয়মিত ছোট পর্দাতেও পাওয়া যায় উপস্থাপ।

এবার তিনি প্রযোজনায় নাম লেখালেন। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘মির্জাস ক্রিয়েশন’।

আর নতুন যাত্রার প্রথমেই তিনি সঙ্গে পেলেন দেশের নন্দিত অভিনেতা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী পরিচালক তৌকীর আহমেদকে। জানা গেছে, তমার প্রযোজনায় প্রথম নাটকটি পরিচালনা করবেন ‘দারুচিনি দ্বীপ’খ্যাত এই নির্মাতা।

আরো পড়ুনঃ ম্যাজিস্ট্রেটের সঙ্গে দুর্ব্যবহার, কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব

বিষয়টি প্রভাত আলোকে নিশ্চিতে করেছেন তমা মির্জা। তার কাছে এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘খবরটি খুব আনন্দের সঙ্গেই জানাচ্ছি, প্রযোজক হিসেবে যাত্রা শুরু করলাম। নাটক দিয়ে শুরু। ভবিষ্যতে সিনেমাসহ বিনোদনের নানা অনুষঙ্গ নির্মাণের পরিকল্পনা রয়েছে।

আর বিশেষভাবে বলতে চাই আমি সৌভাগ্যবান যে আমার প্রযোজিত প্রথম নাটকেই আমি পরিচালক হিসেবে তৌকীর ভাইয়ার মতো একজন গুণী পরিচালককে পেয়েছি। তিনি আমাকে অনেক পরামর্শ দিয়েছেন।’

তিনি জানালেন, নাম ঠিক না হওয়া নাটকটিতে জুটি বেঁধে অভিনয়ও করবেন প্রযোজক তমা ও পরিচালক তৌকীর। চলতি মাসেই নাটকটির শুটিং শুরু হবে। আর এটি প্রচার হতে পারে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে।

নাটকটির গল্পও লিখবেন তৌকীর আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com