মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:০০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নবীগঞ্জে প্রতারক নোমানের হাত থেকে বাঁচাতে ছেলের সংবাদ সম্মেলন দৈনিক গণমুক্তির ৪৮ বছর উদযাপন ও সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা সম্পন্ন র‌্যাবের সাড়াশি অভিযানে ৭৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে এক ছাত্রী কে বাসে শ্লীলতাহানির চেষ্টা আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

ফাঁকা বাসায় ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করলেন রেল কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক: / ৫৯ বার
আপডেটে : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

রাজশাহীতে রেলওয়ের এক কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে দুই সন্তানের জননী এক গৃহবধূ (২৫) বাদী হয়ে রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলাটি করেন।

অভিযুক্ত ব্যক্তির নাম মঈন উদ্দিন আজাদ (৪২)। তিনি রাজশাহী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার পদে কর্মরত। নগরীর শিরোইল কাঁচাবাজার এলাকায় তার বাড়ি। মামলার পর থেকে তিনি লাপাত্তা।
রাজশাহী মহানগরীর বাসিন্দা ভুক্তভোগী ওই নারী মঙ্গলবার রাতে জানান, ট্রেনে যাতায়াতের পথেই স্টেশন মাস্টার আজাদের সঙ্গে তার পরিচয়। এরপর তাদের মধ্যে ফেসবুক ম্যাসেঞ্জারে কথা হতো। তিনি ওই নারীকে রেলওয়েতে চাকরিও দিতে চেয়েছিলেন। বলেছিলেন, চাকরির জন্য আট লাখ টাকা লাগবে। তিনি আগাম দুই লাখ টাকাও নিয়েছিলেন।

আরো পড়ুনঃ সরকার টিকা নিয়ে লুটপাট শুরু করেছে: ফখরুল

মামলার এজাহারে ওই নারী উল্লেখ করেছেন, রেলওয়েতে একটি চাকরির নিয়োগ পরীক্ষার প্রস্তুতিমূলক বই দেওয়ার নামে গত রোববার বিকেলে তার বাসায় ডাকেন। তিনি সরল বিশ্বাসে তার বাসায় যান। গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। ফাঁকা বাসায় মঈন উদ্দিন আজাদ তাকে ধর্ষণ করেন। চেষ্টা করেও তিনি আজাদের হাত থেকে সম্ভ্রম বাঁচাতে পারেননি। ধর্ষণের পর তিনি হুমকি দেন, ঘটনাটি কাউকে জানালে তার বড় ধরনের ক্ষতি করা হবে।
নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, রেল কর্মকর্তা মঈন উদ্দিন আজাদ পলাতক। তাকে গ্রেফতার চেষ্টা চলছে। মামলাটি তদন্তের জন্য একজন উপ-পরিদর্শককে (এসআই) দায়িত্ব দেওয়া হয়েছে।
পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) মিহির কান্তি গুহ বলেন, মামলার বিষয়টি শুনেছি। মঙ্গলবার ওই কর্মকর্তা অফিস করেননি। তাকে অন্যত্র বদলির জন্য নির্দেশ দেয়া হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com