সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:০৪ অপরাহ্ন
Logo
শিরোনাম :
ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত ময়মনসিংহের ত্রিশালে ৭ই মার্চ উপলক্ষে পুলিশের আনন্দ উদযাপন নন্দীগ্রামে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা মণিরামপুরে নারী দিবসে বাল্যবিবাহ প্রতিরোধে মোবাইল অ্যাপসের উদ্বোধন হাল ছাড়েনিনি তিন সন্তানের জননী মর্জিনা বেগম, জীবিকার তাগীদে ঝাল মুড়ি বিক্রি মাদারীপুরে করোনার টিকা নেওয়ার ১২ দিন পর ব্যবসায়ীর মৃত্যু। শপথ নিলেন ত্রিশালের নতুন মেয়র ও কাউন্সিলররা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বাস্তবায়ন করছেন,বঙ্গবন্ধুর কন্যা – এমপি মিলাদ গাজী জাককানইবিতে যথাযথ মর্যাদায় ৭ মার্চ উদযাপন পাশে দাঁড়াও সেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠন, সভাপতি জহির সরকার ও সম্পাদক ইকবাল
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জেমিমা খানের প্রেমের নতুন ইনিংস! বিশ্বজমিন

অনলাইন ডেস্ক: / ৫৯ বার
আপডেটে : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী ও বৃটিশ ধনকুবের জেমস গোল্ডস্মিথের কন্যা জেমিমা খান কী তবে নতুন প্রেমে মজেছেন! উত্তরটি হচ্ছে- হ্যাঁ। কারণ, তিনি বৃটিশ এক অভিনেতার প্রেমে পড়েছেন। বিবাহ বন্ধনে আবদ্ধ না হলেও একসঙ্গে বসবাস করছেন তারা। তাকে সম্প্রতি দেখা গেছে, বৃটিশ অভিনেতা পিটার মর্গানের সঙ্গে নতুন প্রেমে মত্ত। এমনটা দেখে বিস্ময়ে বিমূঢ় ‘দ্য ক্রাউন’- হিট সিরিজের লেখিকা ও অভিনেত্রী জিলিয়ান এন্ডারসন। পিটার মর্গ্যানের সঙ্গে মাত্র কয়েকদিন তার ছাড়াছাড়ি হয়েছে। জিলিয়ানের সঙ্গেও পিটার বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন না। তবে একসঙ্গে থাকতেন।

কিন্তু সেই সম্পর্ক চার বছর পর ভেঙে যাওয়ার পর এর মধ্যেই জেমিমা খানের সঙ্গে একসঙ্গে চুটিয়ে প্রেম করতে দেখা গেছে পিটার মর্গানকে। এতে বড় হতাশ হয়েছেন জিলিয়ান এন্ডারসন। উল্লেখ্য, জেমিমা খানের প্রকৃত বা পারিবারিক নাম জেমিমা গোল্ডস্মিথ। কিন্তু ইমরান খানকে বিয়ে করার পর নাম থেকে গোল্ডস্মিথ শব্দটি ঝেড়েমুছে ফেলেন। নিজের নামের প্রথম অংশ এবং ইমরান খানের নামের শেষাংশ মিলেয়ে নিজেকে পরিচয় দেন জেমিমা খান হিসেবে। ইমরান খানের সঙ্গে বহু বছর আগে বিচ্ছেদ ঘটলেও তিনি এখনও জেমিমা খান। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল। এতে বলা হয়, জেমিমার সঙ্গে পিটার এন্ডারসনের দ্রুত প্রেমে চোখ ছানাবড়া জিলিয়ান এন্ডারসনের। মাত্র কয়েক সপ্তাহ আগে লেখিকা-অভিনেত্রী জিলিয়ান এন্ডারসনের সঙ্গে চার বছর পর গত মাসে সম্পর্কে বিচ্ছেদের ঘোষণা দেন পিটার এন্ডারসন। কিন্তু মাত্র দু’সপ্তাহের ব্যবধানে পিটার তার পরবর্তী ভালবাসা শিকার করে ফেলেছেন। তার শিকারের নাম চলচ্চিত্র প্রযোজক জেমিমা খান। তাদের বন্ধুরা বলেছেন, নতুন বর্ষ থেকেই এই যুগলকে অতি ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে। তারা বসবাস করছেন একসঙ্গে।
জিলিয়ান এন্ডারসন ‘দ্য ক্রাউন’-এর চতুর্থ সিরিজে বৃটেনের সাবেক প্রধানমন্ত্রী মার্গারেট থ্যাচারের ভূমিকায় অভিনয় করেছেন। এ জন্য তিনি ব্যাপক প্রশংসা পেয়েছেন। এবার তার সাবেক স্বামীর এমন ভালবাসা দেখে তিনি হতাশ জিলিয়ান। এতটা তাড়াতাড়ি পিটার এন্ডারসন বদলে যাবেন তিনি ভাবতেও পারেননি। তাদের নতুন এই প্রেম দেখে তিনি বিস্ময়ে বিমূঢ়।

আরো পড়ুন পৌর নির্বাচনে ননদকে কাউন্সিলর পদে হারিয়ে বিজয়ী ভাবি

শোনা যাচ্ছে জেমিমা খান এবং ৫৭ বছর বয়সী পিটার মর্গান পুরনো বন্ধু। জিলিয়ান এন্ডারসনের একজন ঘনিষ্ঠ বন্ধু বলেছেন, জেমিমা খানের বয়স এখন ৪৬ বছর। কিছুদিন ধরে তাদের সম্পর্ক প্রকাশিত হোক এমনটা চেয়ে আসছিলেন জেমিমা। শনিবার রাতে জেমিমা এবং পিটারের ঘনিষ্ঠ একটি সূত্র বলেছেন, নতুন বর্ষের শুরু থেকে তারা বেশ আনন্দে সময় কাটাচ্ছেন। তারা পুরনো বন্ধু।
গত মাসে খবর রটে যায় যে, দু’বার বিয়ে করা মিস জিলিয়ান এন্ডারসন ও পিটারকে দেখা হতো শো-বিজনেসে সবচেয়ে শক্তিধরদের অন্যতম দম্পতি হিসেবে। তারা চার বছর একসঙ্গে জীবন কাটানোর পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। তবে তারা কোনোদিন বিয়ে করেননি। অর্থাৎ তাদের মধ্যে চলছিল লিভটুগেটার। কিন্তু যখন খবর প্রকাশ হলো যে, জেমিমার সঙ্গে একত্রে এক বাসায় বসবাস করছেন পিটার, তখন চোখ আকাশে জিলিয়ানের। তার সঙ্গে বিচ্ছেদের মাত্র দু’সপ্তাহ পরে এমন ঘটনা ঘটেছে।
এর আগে এক্স-ফাইলে অভিনয় করেছিলেন জিলিয়ান এন্ডারসন (৫২)। ‘দ্য ক্রাউন’ উপলক্ষে একটি পার্টির অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অস্কার পুরষ্কারের জন্য মনোনীত পিটার মর্গান ও জিলিয়ানি। সেখানেই তাদের মন দেয়া-নেয়া হয়। পূর্বের সম্পর্ক থেকে তাদের দু’জনেরই ছিল সন্তান। সে অবস্থায় তাদের মধ্যে সখ্যতা বৃদ্ধি পায়। কিন্তু কাজের ব্যস্ততার জন্য সব সময় তারা একত্রে থাকতে পারেননি।
জেমিমা খানের আছে দুটি ছেলে- সোলাইমান (২৪) এবং কাসিম (২১)। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বিবাহিত জীবনে এ দুটি সন্তানের মা হন তিনি। ইমরান খানের সঙ্গে সংসার করার ৯ বছর পরে ১৯৯৫ সালে তাদের বিচ্ছেদ হয়।

সূত্রঃ মানবজমিন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com