শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা জকিগঞ্জে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে এক পরিবার! বিউটিশিয়ানকে দিয়ে দেহব্যবসা, নারী কাউন্সিলর গ্রেপ্তার শপথ নিলেন জকিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র – আব্দুল আহাদ বেশি সুদের আশায় পারিবারিক সঞ্চয়পত্রের বিক্রি বেড়েছে
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

পৌর নির্বাচনে ননদকে কাউন্সিলর পদে হারিয়ে বিজয়ী ভাবি

প্রভাত আলো ডেস্ক: / ৬০ বার
আপডেটে : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

প্রভাত আলো ডেস্কঃ রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচনে ননদকে কাউন্সিলর পদে হারিয়ে বিজয়ী হয়েছেন ভাবি। বিজয়ী নারীর নাম রোনা বিবি। তিনি পৌরসভার সংরক্ষিত ১ নম্বর আসন (১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড) থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে শনিবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

প্রতিদ্বন্দ্বী ননদের নাম নারগিস বিবি। তিনি মূল প্রতিদ্বন্দ্বিতায় আসতে পারেননি। নির্বাচনে তিনি জবা ফুল প্রতীকে ৭৫৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। আর অটোরিকশা প্রতীকে ৯৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার ভাবি রোনা বিবি। নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পলিনা খাতুন পেয়েছেন ৯৬৪ ভোট।

আরো পড়ুনঃ কিশোরগঞ্জ পৌরসভায় মেয়র পদে বিএনপির মনোনয়ন পেলেন হাজী ইসরাইল

রোনা বিবি বলেন, ভোটাররা তাকে নির্বাচিত করেছেন। তিনি তাদের সেবা করতে চান। সেজন্য তিনি সবার সহযোগিতা চান।

পরাজিত প্রার্থী নারগিস বিবি বলেন, নির্বাচন করা সবার অধিকার। আর তিনি মানুষের বিপদে-আপদে পাশে থাকতে ভালোবাসেন। সে কারণেই নির্বাচন করেছেন। তিনি তার বিজয়ী ভাবি রোনা বিবিকে অভিনন্দন জানাচ্ছেন। তার প্রতি কোনো রাগও নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com