মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নবীগঞ্জে প্রতারক নোমানের হাত থেকে বাঁচাতে ছেলের সংবাদ সম্মেলন দৈনিক গণমুক্তির ৪৮ বছর উদযাপন ও সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা সম্পন্ন র‌্যাবের সাড়াশি অভিযানে ৭৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে এক ছাত্রী কে বাসে শ্লীলতাহানির চেষ্টা আদমদীঘিতে সুইট লাইফ কফি হাউজে র‌্যাবের অভিযানে পাঁচ জুয়াড়ি গ্রেফতার। মাদারীপুর পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা —মহাসচিব শাব্বীর আহমেদ নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জকিগঞ্জে একটি রাস্তার জন্য চরম দুর্ভোগে স্থানীয়রা – অবশেষে স্বেচ্ছাশ্রমে মাটি কাজ সম্পন্ন রুদ্ধ কপাট – সুলেখা আক্তার শান্তা
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে ইউপি নির্বাচনকে সমনে রেখে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীর উঠান বৈঠক

রিপোর্টার / ১৫৬ বার
আপডেটে : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ জকিগঞ্জ উপজেলার ৬ নং সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭. ৮. ৯ নং ওয়ার্ডের সম্ভাব্য সংরক্ষিত মহিলা সদস্য তাহেরা আক্তারের সমর্থনে উঠান বৈঠক অনুষ্টিত হয়েছে। শনিবার সকালে ইউনিয়নের সখড়া গ্রামের নোয়াবাড়ীতে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় এলাকার বিশিষ্ট মুরব্বি আব্দুল খালিকের সভাপতিত্বে কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন শিব্বির আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন নিজাম উদ্দিন। উপস্থিতিদের মধ্যে বক্তব্য রাখেন সখড়া গ্রামের বিশিষ্ট মুরব্বি বীর মুক্তিযোদ্ধা আমীর আলী, এলংজুরী গ্রামের বিশিষ্ট মুরব্বি আব্দুর রশীদ ( খালন), ইলাবাজ জামে-মসজিদের মুতওল্লি আব্দুস সুবহান, সখড়া গ্রামের বিশিষ্ট মুরব্বি লুৎফর রহমান, এলংজুরী গ্রামের ফারুক আহমদ মারুফ, বাবুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মাজবন গ্রামের বাসিন্দা আব্দুল বাছিত, ইলাবাজ গ্রামের আনসার কমান্ডার আব্দুল মুছব্বির (মুছু মিয়া), মাও. আব্দুল আজিজ।

আরো পড়ুনঃ জকিগঞ্জে শামীম আহমদ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সখড়া গ্রামের তছদ্দর আলী, ইলাবাজ গ্রামের আব্দুস সাত্তার (মনা মিয়া), সখড়া জামে-মসজিদের সেক্রেটারী আনোয়ার হোসেন, বদরুল হক, হেলাল আহমদ, মঈন উদ্দিন, মাসুক আহমদ, আব্দুস সালাম (ছলন), তাজ উদ্দীন (তাজু), হেলাল আহমদ, নজরুল হক, নাসির উদ্দীন, আব্দুর রহমান, আলা-উদ্দিন, তাজ উদ্দীন প্রমূখ।

এসময় সম্ভাব্য সদস্য প্রার্থী তাহেরা আক্তার উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আসন্ন ৬নং সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বস্তরের জনসাধারণের সমর্থন নিয়ে আমি আগামী নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী হয়ে ৭. ৮. ৯নং ওয়ার্ডবাসীর সেবা করতে চাই। আমি নির্বাচিত হলে আমাদের এলাকাকে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com