শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৫০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

মাদারীপুরের রাজৈরে মাদক ব্যবসায়ী জামালের পরিবারের কারণে অতিষ্ঠ এলাকাবাসী

আরিফুর রহমান: / ৯৮ বার
আপডেটে : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

মাদারীপুর প্রতিনিধি: উপজেলার বদরপাশা ইউনিয়নের নয়াকান্দি দারাদিয়া গ্রামের মাদক ব্যবসায়ী জামাল হাওলাদার। একাধিক অবৈধ কাজে পরিবারের সদস্যদেরও সম্পৃক্ততা রয়েছে বলে জানা গেছে। সে একই গ্রামের মৃত আজাহার হাওলাদারের ছেলে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, জামাল ঢাকাসহ বিভিন্ন অঞ্চল থেকে মাদক সরবরাহ করে আনে এবং কুনিয়া, বাজিতপুর, বদরপাশা ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিক্রি করে। এ কর্মকাণ্ডের সাথে তার পরিবারের লোকজনও জড়িয়ে পড়েছে। শুধু তাই নয় কয়েক মাস আগে কুনিয়া বাজারের বিকাশ ব্যবসায়ী মুফতী সাইফুল ইসলামের দোকানে চুরি হয়। সে ঘটনায় দোষী প্রমাণিত হওয়ায় জরিমানা দিয়েছে জামালের ছেলে শান্ত হাওলাদার।

আরো পড়ুনঃ বাংলাদেশে উরি ব্যাংকে চাকরির সুযোগ

তারা আরও বলেন, প্রায়ই মাদকের চালান নিয়ে গ্রামে আসে জামাল ও তার পরিবারের লোকজন। তাদের সরবরাহকৃত মাদকের কারনে স্থানীয় যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। স্থানীয় প্রভাবশালীর ছত্র-ছায়ায় থাকার কারনে কেউ কিছু বলতে সাহস পায় না। যুব সমাজ রক্ষার জন্য প্রশাসনের হস্তক্ষপে কামনা করে এলাকাবাসী।

রাজৈর থানার ওসি মো. শেখ সাদিক বলেন, আমি খোঁজ নিচ্ছি। যদি এ নামে কোন মাদক ব্যবসায়ীকে পাই তা হলে অবশ্যই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com