শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:৩৪ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শুভ বড়দিনে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এর বাণী ও শুভেচ্ছা

প্রভাত আলো ডেস্ক: / ৫৩ বার
আপডেটে : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি’র এক বাণীতে খৃষ্টান সম্প্রদায়ের প্রতি অভিনন্দন ও শুভেচছা জানিয়ে বলেন শুভ বড়দিন, খৃষ্টধর্মের প্রবর্তক যীশু খ্রিষ্টের শুভ জন্মদিন। এই দিনে জেরুজালেমের কাছে বেথলেহেম নগরীর কাছাকাছি এক গোয়াল ঘরে জন্ম নেন যীশু। পবিত্র এই দিনে বাংলাদেশের খৃষ্টান সম্প্রদায়ের প্রতি অভিনন্দন ও শুভেচছা জানাচ্ছি। খৃষ্টধর্মের অনুসারী বিশ্বের সকল মানুষের জন্য আমার অফুরান ভালোবাসা।

আরো পড়ুনঃ

৪৯তম জাতীয় সমবায় দিবস আজ: সিলেটের কর্মসূচি

স্বল্পস্থায়ী জীবনে যীশু খ্রিষ্ট মানুষকে আহবান করেছেন শান্তি, সাম্য আর ভালোবাসার পথে। হিংসা, দ্বেষ ও পাপাচার থেকে মানুষকে মুক্তির পথে ডেকেছেন তিনি। সংযম ও পরম সহিষ্ণুতা দিয়ে যীশু জয় করেছিলেন মানুষের হৃদয়। শত নির্যাতন ও প্রতিকূলতার মাঝেও সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে অনুপ্রেরণা হয়ে থাকবেন যীশু খৃষ্ট। যীশু মানুষের সাম্যের কথা বলেছেন।

প্রতি বছর এই দিনে সারা বিশ্বের সাথে বাংলাদেশের খৃষ্টান সম্প্রদায়ও অত্যান্ত আনন্দঘন পরিবেশে শুভ বড়দিন উদযাপন করেন। আনন্দঘন এই শুভ দিনের উৎসব আয়োজনে এ দেশের মুসলমান, হিন্দু, বৌদ্ধ এবং ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা অংশ গ্রহণ করেন। বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নির্দশন দৃশ্যমান হয় শুভ বড়দিনে। আশা করছি, সবাই স্বাস্থ্যবিধি মেনে বড় দিনের উৎসবে অংশ নেবেন।

আমি বিশ্বাস করি, আমাদের শত বছরের সাম্প্রদায়িক সম্প্রীতি আরো দৃঢ় হবে। সবার জন্য অসীম শুভ কামনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com