রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু গাইবান্ধা আধুনিক হাসপাতাল নিজেই এখন রোগাক্রান্ত সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন মাদারীপুরে ভূমি ও গৃহহীনদের নতুন ঘরের চাবি হস্তান্তর নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ভান্ডারিয়ায় সমাবেশ মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২ আহত ৩ মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন ভূমি ও গৃহহীনদের ঘর প্রদান উপলক্ষে মাদারীপুর জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শ্রীপুরে ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষে নিহত-১

শ্রীপুর প্রতিনিধি: / ৫১ বার
আপডেটে : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। নিহত চালক ফরিদ মিয়া (৩২) উপজেলার বরমী ইউনিয়নের ভিটি পাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় ভিটিপাড়া চৌরাস্তা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক অংকুর কুমার ভট্টাচার্য এর সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন: সিলেটে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার না করলে আন্দোলন

শ্রীপুর থানার উপ-পরিদর্শক অংকুর কুমার ভট্টাচার্য জানান, ফরিদ বরমী-ভিটিপাড়া সড়কের চৌরাস্তা মোড় অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ড্রাম ট্রাকের (বালু বহনকারী) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সে মোটরসাইকেল নিয়ে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে ফরিদ মারা যায়। দুর্ঘটনার ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com