শনিবার, ০৮ মে ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জের হাসিতলা স.প্রা বিদ্যালয়ে বিজয় দিবস উদযাপন

জকিগঞ্জ প্রতিনিধি: / ১৬০ বার
আপডেটে : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি: জকিগঞ্জ উপজেলার বারঠাকুরী ইউনিয়নের হাসিতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদা, উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। বুধবার ১৬ (ডিসেম্বর) দিবসটি উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আরো পড়ুনঃ১১ বছরের সাজা প্রাপ্ত আসামী মোস্তফা’কে গ্রেফতার করেছে পুলিশ

স্কুলের ম্যানেজিং কমিটি, শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে সকাল সাড়ে ৯টায় জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে স্কুল মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় হাসিতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মামুনুর রশিদ পারভেজ সভাপতিত্ব করেন। সহকারী শিক্ষক মোঃ শরিফ আহমদের পরিচালনায় বক্তব্য দেন প্রধান শিক্ষক মোছাম্মত রোশনা বেগম, সাবেক সভাপতি মাহতাব উদ্দিন, ম্যানেজিং কমিটির সদস্য মুক্তাদির আহমদ, আয়শা সিদ্দীকা, গুলজার আহমদ, সহকারী শিক্ষক, মোঃ আব্দুল খালিক, মোছাম্মত রাজনা বেগম, সুহাদা ইয়াছমিন, রাজিয়া বেগম, ফাতমা জান্নাত শাবানা প্রমূখ।
এসময় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী এবং বিজয় দিবসের প্রতি বিশেষ শ্রদ্ধাজ্ঞাপন করে বলেন, বহু ত্যাগ ও বঙ্গবন্ধুর নেতৃত্বে এবং ৩০ লক্ষ শহিদের রক্তের বিনিময়ে পাওয়া এই স্বাধীনতা রক্ষা করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। শুধু তাই নয়, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বের বিভিন্ন দিকও তুলে ধরেন তাঁরা। পরিশেষে মহান মুক্তিযুদ্ধে যাদের আত্মত্যাগের বিনিময়ে এই বাংলাদেশ তাদের আত্মার শান্তি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com