শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:২৭ অপরাহ্ন
Logo
শিরোনাম :
গাইবান্ধা আধুনিক হাসপাতাল নিজেই এখন রোগাক্রান্ত সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন মাদারীপুরে ভূমি ও গৃহহীনদের নতুন ঘরের চাবি হস্তান্তর নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ভান্ডারিয়ায় সমাবেশ মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২ আহত ৩ মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন ভূমি ও গৃহহীনদের ঘর প্রদান উপলক্ষে মাদারীপুর জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন কঠিন বাস্তবতা
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

নওগাঁয় আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী-দেওয়ান ছেকার আহমেদ শিশান।

হুমায়ুন আহমেদঃ / ৭০ বার
আপডেটে : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

হুমায়ুন আহমেদ,নওগাঁ :নওগাঁতেও শুরু হয়েছে পৌর নির্বাচনের প্রচার প্রচারনা। এই ধারাবাহিকতায় নওগাঁ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে শুরু হয়ে গেছে জল্পনা-কল্পনার। কোন দল থেকে কে হচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থী তা নিয়ে পৌর বাসীর মাঝে চলছে আলাপ-আলোচনা।

এরই ধারাবাহিকতায় আসন্ন নওগাঁ পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী হিসেবে পৌর আওয়ামীলীগের বিশেষ বধিত সভায় নওগাঁ পৌর আওয়ামীলীগের -সভাপতি পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিশান,নিজেকে নওগাঁ পৌরসভার মেয়র প্রাথী হিসাবে মনোনয়ন চেয়ে আবেদন করেন। এর পর থেকেই পূরো শহরে মেয়র হিসাবে দেখতে বিল বোর্ডে ছেয়ে গেছে এবং সাধরণ মানুষের একটায় চাওয়া সিনিয়র এই নেতাকে আসন্ন পৌর নির্বাচনে মেয়র হিসাবে দেখতে চায়। বিশেষ করে বাংলাদেশ আওয়ামীলীগের পৌর আওয়ামী লীগের সভাপতি,দেওয়ান ছেকার আহমেদ শিশান,মেয়র প্রার্থী হওয়ায় সর্বস্তরের নেতা কর্মীদের মাঝে সাড়া জেগেছে।

আরো পড়ুনঃমায়ার বাঁধন – সুলেখা আক্তার শান্তা 

এদিকে এই সিনিয়র নেতাকে মেয়র করার লক্ষে প্রতিদিন কর্মীরা বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে গণসংযোগ, পথ সভা, মতবিনিময় শুরু করছেন। নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌছে দিচ্ছেন সাধারন মানুষদের কাছে। দলের প্রতি আনুগত্য, বিশ্বস্ততা এবং জনসেবার কারণে আওয়ামী লীগ থেকে তাকেই মনোনয়ন দেয়া হবে বলে পৌরবাসী বিশেষ করে সিনিয়র নেতাকর্মী ও সূধীজনেরা মত প্রকাশ করেছেন। নওগাঁ পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিশান,বলেন, যদি আমি নৌকা মার্কার প্রার্থী হতে পারি তাহলে আমি বিজয় লাভ করে নওগাঁ পৌরসভাকে মাদক, সান্ত্রাস মুক্ত ও আধুনিক ডিজিটাল মডেল পৌরসভা হিসেবে পৌর বাসিকে উপহার দিব। উল্লেখ্য ১৯৬৩সালের ৭ডিসেম্বর ৩৮দশমিক ৩৬বর্গকিলোমিটার এলাকা জুড়ে যাত্রা শুরু করা নওগাঁ পৌরসভাটি প্রথম শ্রেণির পৌরসভায় উন্নীত হয় ১৯৮৯সালে। বর্তমানে ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ১লাখ ১৬হাজার ৯১জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৭হাজার ১৭৫জন এবং নারী ভোটার ৫৮হাজার ৯১৬জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com