মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০১:০১ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে সিলেটে স্বেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল বিনিময় – হাসনাহেনা রানু
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টারের উদ্যোগে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

আরিফুর রহমান: / ৫৪ বার
আপডেটে : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

আরফিুর রহমান মাদারীপুর: মাদারীপুরে সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের উদ্যোগে ও বাংলাদেশ জুয়েলারি মালিক সমিতির মাদারীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এবং সিকদার ফাউন্ডেশনের সভাপতি কামাল সিকদার এর সহযোগিতায় শতাধিক অসহায় দুঃস্থ গরিব মানুষের মধ্যে শীতবস্ত্র কম্বল ও মাস্ক বিতরন করা হয়। সোমবার সকালে নতুন শহর এলাকায় মৈত্রী মিডিয়া সেন্টার এর সম্মেলন কক্ষে এই সহায়তা দেয়া হয়। মাদারীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুদ্দিন গিয়াস এতে প্রধান অতিথি থেকে এই শীতবস্ত্র কম্বল ও মাস্ক বিতরনের শুভ উদ্বোধন করেন।

এসময় মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মোঃ মাহবুবর রহমান বাদল এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সংগঠনটির উপদেষ্টা সেলিম ফরাজি,সিনিয়র সহ সভাপতি আয়শা সিদ্দিকা আকাশী, সহ সভাপতি অভিজিৎ কর্মকার, সহ সভাপতি ফরিদ উদ্দিন মুপ্তি,সাধারণ সম্পাদক এস এম আরাফাত হাসান, যুগ্ন সম্পাদক মেহেদী হাসান সোহাগ,যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান মোল্লা, কোষাধ্যক্ষ মাসুদুর রহমান সরদার, সাংগঠনিক সম্পাদক মহিবুল আহসান লিমন,দপ্তর সম্পাদক এমদাদুল হক মিলন, প্রচার সম্পাদক মাসুম হাওলাদার, সিনিয়র কার্যকারী সদস্য অজয় কুন্ডু,কার্যকারী সদস্য শাহাদাত হোসেন জুয়েল, কার্যকারী সদস্য আরিফুর রহমান মৈত্রী মিডিয়া সেন্টারের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও দৈনিক আজকালের খবর মাদারীপুর জেলা প্রতিনিধি , মাদারীপুর সরকারি কলেজের সাবেক এজিএস ও জেলা যুবলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান বাবু, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও বনিক সমিতির সাবেক প্রচার সম্পাদক এবং মৈত্রী মিডিয়া সেন্টার এর সদস্য প্রিন্স মাহমুদ সবুজ সহ মৈত্রী মিডিয়া সেন্টারের সদস্য ও অন্যান্য নেতৃবৃন্দ। এসময়ে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com