রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু গাইবান্ধা আধুনিক হাসপাতাল নিজেই এখন রোগাক্রান্ত সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন মাদারীপুরে ভূমি ও গৃহহীনদের নতুন ঘরের চাবি হস্তান্তর নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ভান্ডারিয়ায় সমাবেশ মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২ আহত ৩ মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জের হকিব আলী চৌধুরী স.প্রা. বিদ‍্যালয়ে অভিভাবক সমাবেশ ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার: / ১২৭ বার
আপডেটে : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার: জকিগঞ্জ উপজেলার ৬নং সুলতানপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী হকিব আলী চৌধুরী সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে শনিবার দুপুরে এক অভিভাবক সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিদ‍্যালয়ের এসএমসি’র সাবেক সভাপতি ও বর্তমান অভিভাবক সদস‍্য মোঃ আব্দুল হান্নান তাপাদারের সভাপতিত্বে এবং শিক্ষক মোঃ মুস্তাক আহমদের সঞ্চালনায় এতে প্রধান অথিতির বক্তব্য রাখেন জকিগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী। বিশেষ অথিতিদের বক্তব্য রাখেন বিদ‍্যালয়ের শিক্ষক মোঃ আব্দুল্লাহ আল মাসউদ তরফদার, কামরুন নাহার সনি ও গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসার শিক্ষক ও বিদ‍্যালয়ের এসএমসি’র সদস্য মাওলানা আব্দুল মান্নান।

আমন্ত্রিত মেহমান হিসাবে উপস্থিত ছিলেন কলাকুটা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক জুবায়ের আহমদ, শিমুলতলা গোয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সহকারি শিক্ষক আহমদ হাসান কাজিম, বিদ‍্যালয়ের অভিভাবক আখন মিয়া, কয়েছ আহমদ, জোছনা বেগম ও কমলা বেগম প্রমুখ।

Advertising

Advertising

অভিভাবক সমাবেশ শেষে বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক সাজেদা আক্তার নার্গিসের পিতা ও সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষক আব্দুশ শাকুরের শ্বশুর সদ‍‍্য প্রয়াত আব্দুল হকের মাগফিরাত ও জান্নাত কামনা করে দোয়া ও জকিগঞ্জ উপজেলা পরিষদের নন্দিত চেয়ারম্যান এবং হকিব আলী চৌধুরী সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রতিষ্টাতা, বতর্মান এসএমসি সভাপতি আলহাজ্জ্ব লোকমান উদ্দিন চৌধুরীর রোগ মুক্তি ও নেক হায়াত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এতে দোয়া পরিচালনা করেন এসএমসি সদস্য ও গংগাজল হাসানিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল মান্নান। পরে উপস্থিত সকলের মাঝে শিরনী বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com