বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
এবার করোনা টিকা দেয়া শুরু পুলিশ সুপার ফরিদ উদ্দিন গ্রন্থের মোড়ক উন্মোচনে লেখক সম্মাননা পেলেন সাংবাদিক ওয়াহিদ চৌধুরী কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

মাদারীপুরে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ সভা

আরিফুর রহমান: / ৯৩ বার
আপডেটে : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

আরিফুর রহমান, মাদারীপুরঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে ফেলার প্রতিবাদে মাদারীপুর জেলা প্রশাসনের উদ্যোগে শনিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনাতনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লাণ’ এই স্লোগান দিয়ে সভায় বক্তারা বলেন, মূর্তি আর ভাস্কর্য এক নয়। কোনো ব্যক্তি বা রাষ্টের ঐতিহ্য-ইতিহাসকে স্মরণ করার জন্য ভাস্কর্য তৈরি করা হয়। কিন্তু বাংলাদেশে কিছু মৌলবাদী গোষ্ঠী মূর্তি ও ভাস্কর্যের ভুল ব্যাখ্যা দিয়ে দেশের ধর্মপ্রাণ মানুষকে বিভ্রান্ত করছে। বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে যারা সমালোচনা করেন তাদের মতো মৌলবাদী ও উগ্রবাদীর বাংলায় কোনো ঠাঁই নাই হুঁশিয়ারি দিয়ে সভায় তীব্র প্রতিবাদ জানানো হয়।

আরো পড়ুন করোনামুক্ত হলেন সিলেট জেলা প্রেসক্লাবের সেক্রেটারি নবেল, সকলের প্রতি কৃতজ্ঞতা

জেলা প্রশাসক ড. রহিমা খাতুন এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ লায়লাতুল ফেরদৌস, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রেবতি মোহন সরকার, সরকারি সুফিয়া মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর রীনা রানী বৈদ্য, জেলা শিক্ষা অফিসার সুবল চন্দ্র দাস, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ড: এস এম খলিলুলজ্জামান, জেলা শিক্ষক সমিতির সভাপতি ও আছমত আলী খান পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. হুমায়ন কবির, জেলা নাজির বি.এম. রাসেল, জেলা জজ আদালতের কর্মচারী কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক জালাল হোসেন মোল্লা প্রমুখ। প্রতিবাদ সভায় জেলার সকল সরকারি অফিস-আদালতের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com