রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৪:১০ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সিলেট জেলার শ্রেষ্ঠ জয়িতা জকিগঞ্জের রহিমুন্নেছা চৌধুরী

জকিগঞ্জ প্রতিনিধি: / ৬২৪ বার
আপডেটে : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২০ উদযাপন উপলক্ষে ‘‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ‘‘ কার্যক্রমের আওতায় সিলেট জেলা পর্যায়ে সফল জননী, শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হয়েছেন জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নে গণীপুর গ্রামের রহিমুন্নেছা চৌধুরী।

আগামী ৯ ডিসেম্বর ২০২০ সকাল ১১.০০ ঘটিকায় সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠানিকভাবে জয়িতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে জেলা প্রশাসকের নিকট থেকে তিনি সম্মাননা গ্রহন করবেন।

আরো পড়ুনঃ বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে সিলেট প্রেসক্লাবে দোয়া মাহফিল

মরহুম দিদার বক্ত চৌধুরীর সহধর্মিণী রহিমিন্নেছা চৌধুরী আলোকিত সাত ছেলে ও এক মেয়ের গর্বিত জননী। এ রত্নগর্ভা মার গর্বিত সন্তান রিমন আহমদ চৌধুরী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুলতানপুরের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, তিনি কেন্দ্রীয় ছাত্র সমাজের সাবেক সাংগঠনিক সম্পাদক । সেলিম আহমদ চৌধুরী সোনালী ব্যাংকের ব্যবস্থাপক। খালেদ আহমদ চৌধুরী সোনালী ব্যাংকের অফিসার পদে কর্মরত। হুমন আহমদ চৌধুরী ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈয়দ কুতুব জালাল হাই স্কুল, দক্ষিন সুরমা সিলেট। ফরিদা ইয়াসমিন চৌধুরী শিক্ষক গণিপুর কামালগঞ্জ সপ্রাবি। শামিম আহমদ চৌধুরি ডেপুটি ম্যানেজার ডাচ বাংলা ব্যাংক। দবির আহমদ চৌধুরী লন্ডন প্রবাসি। কার্জন আহমদ চৌধুরী সিনিয়র অফিসার বাংলাদেশ কৃষি ব্যাংক।

রিমন আহমদ চৌধুরী তার মায়ের এ শ্রেষ্ঠত্বে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বেগম রোকেয়া নারী সমাজের জন্য সূর্য। নারী জাগরণের পথিকৃৎ হয়ে তিনি বিশ্বে স্বাক্ষর রেখেছেন। সমাজের নারীরা বেগম রোকেয়ার চরিত্র ধারণ করে দেশের উন্নয়নের এগিয়ে আসলে একদিকে নিজেরা স্বাবলম্বী হবে অন্যদিকে দেশও স্বাবলম্বী হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সফল নারী। তিনি ক্ষমতায় আসার পর নারীদের স্বাবলম্বী করতে নানামুখী কর্মসূচি নিয়ে তা একের পর এক বাস্তবায়ন করে চলেছেন। নারীরা স্বনির্ভর হয়ে সমাজে প্রতিষ্ঠিত হতে পারলে নারী নির্যাতন ও সহিংসতা হ্রাস পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com