বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
এবার করোনা টিকা দেয়া শুরু পুলিশ সুপার ফরিদ উদ্দিন গ্রন্থের মোড়ক উন্মোচনে লেখক সম্মাননা পেলেন সাংবাদিক ওয়াহিদ চৌধুরী কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

‘বিএনপিকে ক্ষমতায় যেতে হলে জায়মাকে নেতৃত্বে আনতে হবে’

অনলাইন ডেস্ক: / ৯৪ বার
আপডেটে : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

বিএনপিকে ক্ষমতায় আসতে হলে তারেক রহমানকে নয়, তার একমাত্র মেয়ে জায়মা রহমানকে সঙ্গে নিয়ে মাঠে নামতে হবে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন।

তিনি বলেন, জায়মা দলে আসলে যে আন্দোলনের জোয়ার শুরু হবে- তাতে আওয়ামী লীগ সভাপতি তার যোগ্য প্রতিদ্বন্দ্বী এসেছে বলে টের পাবেন।

শনিবার জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন: সিলেটে রাতের আঁধারে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ কাটলো দুর্বৃত্তরা

ডা. জাফরুল্লাহ বলেন, যদি বিএনপি সত্যিই চায় যে- এই সরকারের ক্ষমতার পট পরিবর্তন হোক, তাহলে বিএনপির দায়িত্ব অনেক বেশি এখানে। তারেকের স্তুতি দিয়ে দলটি ক্ষমতায় আসতে পারবে না কোনদিন। বিএনপি যদি সত্যিকার অর্থে ক্ষমতায় আসতে চায়, জনগণের ক্ষমতা প্রতিষ্ঠিত করতে চায়, মাঠে বসতে হলে খোকনের মতো যারা আছেন, তারা আমার মতে জায়মাকে সঙ্গে নিয়ে নামতে পারেন। তারেককে নিয়ে নয়। আমি তারেককে কোনো দোষ দিচ্ছি না।

তিনি বলেন, আমরা ঘরের ভেতর বসে যেসব কথা বলি কাজে তা প্রমাণ করি না। বিশেষ করে বিএনপির বেলায় একথা প্রযোজ্য। বিএনপিতে যেখানে খোকন, হাফিজ, আলালের মতো লোক আছে, এরা এতগুলো তরুণ আছে, খালেদা জিয়া কেন চুপচাপ গুলশানের মতো বাড়িতে আবদ্ধ থাকবে? একটা অন্যায় বিচার করা হয়েছে – দুই কোটি টাকার জন্য। অন্তত পক্ষে তার জামিনটা তো অবশ্যই হওয়া উচিত।

জাগপার সভাপতি খন্দকার লুৎফর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল ক‌বির খোকন, গণস্বাস্থ্য গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মোহাম্মদ আনোয়ার, শাহাজাহান মিয়া সম্রাট, এম রকিবুল ইসলাম রিপন, ছাত্র দলের সাবেক নেত্রী সেলিনা সুলতানা নিশিতা প্রমুখ। সভা পরিচালনা করেন জাগপার সাধারণ সম্পাদক এস এম শাহাদাত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com