শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:১৮ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শ্রীমঙ্গলে স্ত্রী হত্যার অভিযোগে আটক হলেন সাংবাদিক স্বামী

মৌলভীবাজার প্রতিনিধি: / ৫৬ বার
আপডেটে : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্ত্রী হত্যার অভিযোগে অনুজ কান্তি দাশ নামে এক সাংবাদিকে আটক করেছে থানা পুলিশ। অনুজ শহরের পূর্বাশা আবাসিক এলাকার নরেশ চন্দ্র দাশের ছেলে। তিনি একটি জাতীয় দৈনিকের শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি।

পুলিশ শনিবার দুপুরে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে। অনুজ দাশের স্ত্রী অনিতা দাশ গত ২৯ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় সিলেট জালালাবাদ রাগির রাবেয়া মেডিকেল কলেজ হাপাতালে মারা যান। হাসপাতাল থেকে দেয়া সদনে মৃত্যুর কারণ বলা হয়েছে সেরিব্রাল মেনিনজাইটিস্। প্রথমে অনিতাকে (২৮ নভেম্বর) অসুস্থবস্থায় শ্রীমঙ্গল পলি ক্লিনিকে এনে ভর্তি করানো হয়েছিল।

অনিতার মৃত্যু পর ওই দিনই তার পিতা দিলীপ দাশ বাদী হয়ে মেয়েকে পরিকল্পিক ভাবে হত্যা করা হয়েছে মর্মে শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ করেন। অভিযোগে মেয়ের স্বামী অনুজ কান্তি দাশ, শশুর নরেশ চন্দ্র দাশ ও শাশুড়ি পুরবী রানী দাশকে আসামী করেন। অভিযোগটি গত শুক্রবার রাতে থানায় নখিভুক্ত করা হয়।

আরো পড়ুন : একদিনে সড়ক দুর্ঘটনায় নিহত ২১ জনের

অভিযোগ বলা হয়, গত দিন বছর আগে অনুজের সাথে অনিতার বিয়ে হয়। বিয়ের পর থেকেই অনিতাকে স্বামীর বাড়ী শারিরীক ভাবে নির্যাতন কর হয়। এ নিয়ে কয়েক বার সালিশ বৈঠকও হয়। গত ২৮ নভেম্বর রাতে একই ভাবে নির্যাতন করে অনিতাকে হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

ওসি আব্দুস ছালেক বলেন, আমরা অভিযোগ পেয়ে লাশ ময়নাতদন্ত করিয়েছে। আসামিকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট আসলে মামলার পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com