বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
এবার করোনা টিকা দেয়া শুরু পুলিশ সুপার ফরিদ উদ্দিন গ্রন্থের মোড়ক উন্মোচনে লেখক সম্মাননা পেলেন সাংবাদিক ওয়াহিদ চৌধুরী কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

বিশ্বনাথ থানা পরিদর্শন করেন সিলেট জেলা পুলিশ সুপার

প্রভাত আলো ডেস্ক: / ৮৯ বার
আপডেটে : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

প্রভাত আলো ডেস্ক: করোনা মহামারীতে সিলেট জেলার বিশ্বনাথ থানা পুলিশ সদস্যদের খোঁজ নিতে সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বৃহস্পতিবার ১৮ জুন দুপুরে আকস্মিক বিশ্বনাখ থানা পরিদর্শন করেন।

এ সময় তিনি থানায় কর্মরত সকল সদস্যের শারীরিক খোঁজ খবর নেন। পাশাপাশি যে সকল সদস্য করোনা শনাক্ত হয়ে আইসোলসোনে আছেন সে সকল সদস্যের জন্য ভিটামিন সি সমৃদ্ধ ফলমূল উপহার হিসেবে প্রদান করেন।

করোনা ভাইরাস থেকে নিজেকে মুক্ত রাখার জন্য তিনি পুলিশ সদস্যদের স্বাস্থ্যবিধি মেনে জীবনযাপন ও দায়িত্ব পালনের জন্য নির্দেশনা প্রদান করেন। যে সকল সদস্য ইতোমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের সিলেট বিভাগীয় পুলিশ হাসপাতালের চিকিৎসকদের পরামর্শ অনুসারে চিকিৎসা গ্রহনের নির্দেশ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন ওসামানীনগর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম ও পুলিশ লাইন্স এসএএফ ফোর্স এর সহকারি পুলিশ সুপার শেখ মুত্তাজুল ইসলাম সহ থানার অন্যান্য অফিসার ফোর্সগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com