শনিবার, ০৮ মে ২০২১, ০৫:১০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

বিশ্ব জাকের মঞ্জিল দরবারে জাকেরানের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: / ১০০ বার
আপডেটে : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

ফরিদপুরের সদরপুর উপজেলার আটরশিতে অবস্থিত বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফের এক জাকেরান আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল ৯টার দিকে দরবার শরীফের সীমানা প্রাচীরের বাইরে পুকুরপাড়ে একটি শেডের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তির নাম শেখ ফরিদ (৪৮)। তিনি নরসিংদীর শিবপুর থানার মাছিমপুর ইউনিয়নের মিয়ারগঞ্জ গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

আরো পড়ুন: টিউশন ফি ছাড়া অন্য খাতে টাকা নিতে পারবে না বেসরকারি মাধ্যমিক স্কুল

শেখ ফরিদ দুই কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

দরবার শরীফের খেদমতকারী দলের প্রধান মো. পিয়ার আলী জানান, জাকেরান শেখ ফরিদ গত এক সপ্তাহ আগে দরবার শরীফে খেদমতের উদ্দেশ্যে আসেন। গত শুক্রবার থেকে নরসিংদী জেলার জাকেরানদের দরবার শরীফের রওজা এলাকার খেদমত শুরু হয়।আজ সকাল বেলা জাকেরানরা ময়লা ফেলতে গেলে পুকুর পাড়ের শেডের আড়ার সঙ্গে গলায় গামছা দিয়ে ফরিদকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। দরবার শরীফের জাকেরানরা বিষয়টি পুলিশকে জানান। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

পিয়ার আলী জানান, ফরিদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তিনি অনেকটা মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে পরিবার থেকে জানানো হয়। পরিবারের সদস্যরা মরদেহ নিতে রওনা দিয়েছেন।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম তুহিন আলী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আত্মহত্যার বিষয়ে অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com