শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
সিলেটে এতেকাফরত অবস্থায় শাহীনুর পাশা আটক, রাতেই নেয়া হচ্ছে ঢাকায় সুনামগঞ্জে এক ব্যক্তিকে গলাকেটে হত্যা, র‍্যাবের হাতে ৬ জন গ্রেফতার সুনামগঞ্জের তাহিরপুরে চোরের হাতে পুলিশ খুন! জকিগঞ্জে ৭০২ পিস ইয়াবাসহ একজন আটক মাদারীপুরের ২৪ যুবক নির্মম নির্যাতনের শিকার, টাকা দাবি মাফিয়ার। মিরপুরে জায়গা জমি নিয়ে বিরোধ কোদাল দিয়ে হত্যার চেষ্টা; আটক -১ জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান প্রবাসী কল্যাণমন্ত্রীসহ বিশিষ্ট জনকে নিয়ে কটুক্তি: যুবক আটক জকিগঞ্জে নিজ বসত ঘরে ডুকে হামলা,নারীসহ গুরুতর আহত-৪ আইন ও অপরাধ রিকশাওয়ালাকে নির্যাতন, সেই প্রভাবশালী আটক
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

বিয়ের ১২ দিন পর ইউপি ভবনে মিলল বরের লাশ

অনলাইন ডেস্ক: / ১২৪ বার
আপডেটে : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

অনলাইন ডেস্ক: রাজশাহীর পবা উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) ভবনে এক যুবকের ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। নিহত যুবকের নাম মোফাজ্জল হোসেন (৩০)। মাত্র ১২ দিন আগে তিনি বিয়ে করেছিলেন।

রোববার ভোরে দামকুড়া থানার হরিপুর ইউপি ভবনের একটি ঘরের জানালার সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় ওই যুবকের মরদেহ দেখা যায় বলে জানান ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল।

তিনি বলেন, ওই যুবক আত্মহত্যা করেছেন। নিহত মোফাজ্জল হোসেন হরিপুর ইউনিয়নের নলপুকুর গ্রামে ১২ দিন আগে বিয়ে করেছিলেন। পারিবারিকভাবেই তার বিয়ে হয়। তার শ্বশুরের নাম রফিকুল ইসলাম। মোফাজ্জল হোসেন পেশায় ভ্যানচালক।

মোফাজ্জল রাজশাহীর তানোর উপজেলার চান্দুরিয়া ইউনিয়নের যুগলপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিলের মতে, মাত্র কয়েক দিন আগে বিয়ে হলেও বউ শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি চলে যায়। তিনি আর সংসার করতে চাচ্ছিলেন না। দুদিন আগে মোফাজ্জল তাকে ফিরিয়ে নিতে শ্বশুরবাড়ি হরিপুর যান।

দেড় বছরের শিশুসন্তানকে রেখে ‘ফেসবুক’ প্রেমিকের সঙ্গে পালালেন প্রবাসীর স্ত্রী

শনিবার মদ্যপ অবস্থায় স্থানীয় লোকজন তাকে চেয়ারম্যানের কাছে রেখে যান। রোববার দুপক্ষের লোকজনদের নিয়ে তাদের দাম্পত্য কলহের বিষয়ে মীমাংসায় বসার কথা ছিল। এ জন্য রাতে মোফাজ্জল হোসেনকে ইউপি ভবনের একটি কক্ষেই রাখা হয়।

চেয়ারম্যান আরও জানান, রোববার ভোরে দায়িত্বরত গ্রামপুলিশ জানালা দিয়ে মোফাজ্জলের ঝুলন্ত মরদেহ দেখে তাকে খবর দেন। পরে তিনি বিষয়টি থানায় অবহিত করেন। এর পর ঘটনাস্থলে যান।

Advertisement: Mother Pharmacy

Advertisement: Mother Pharmacy

রাজশাহীর দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, জানালায় লেপের একটি ছেঁড়া অংশ গলায় পেঁচানো অবস্থায় মোফাজ্জলের মরদেহ ঝুলেছিল। তারা ঘটনাস্থলে পৌঁছলেও মরদেহ নামাননি। পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেয়া হয়েছে। তারা এসে মরদেহ নামাবেন।

ঘটনাটি তারা তদন্ত করে দেখছেন; এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com