রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু গাইবান্ধা আধুনিক হাসপাতাল নিজেই এখন রোগাক্রান্ত সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন মাদারীপুরে ভূমি ও গৃহহীনদের নতুন ঘরের চাবি হস্তান্তর নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ভান্ডারিয়ায় সমাবেশ মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২ আহত ৩ মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন ভূমি ও গৃহহীনদের ঘর প্রদান উপলক্ষে মাদারীপুর জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

কিশোরগঞ্জে আগুনে পুড়লো সিএনজি, মা-মেয়ে আহত।

রিপোর্টার / ৭৩ বার
আপডেটে : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

মোহাম্মদ মুজাহিদুল ইসলাম: কিশোরগঞ্জে একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (২৯ নভেম্বর) বেলা ১১টা ৪০ মিনিটের দিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনের সড়কে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

এতে সিএনজিযাত্রী মা ও মেয়ে আহত হয়েছেন। তাদের নাম লতিফা (৪৫) ও লিমা (২০)। তাদেরকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মা-মেয়ে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা। লতিফা কটিয়াদী বাসস্টান্ড এলাকার প্রবাসী সাঈদুর রহমানের স্ত্রী।

বিয়ের ১২ দিন পর ইউপি ভবনে মিলল বরের লাশ

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, লতিফা অসুস্থ থাকায় তাকে নিয়ে তার মা ও দুই মেয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে কটিয়াদী থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিল।

হাসপাতালের সামনে পৌঁছার পর হঠাৎ করে সিএনজিচালিত অটোরিকশাটিতে আগুন লেগে লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে।এ সময় সিএনজিচালক যাত্রী ও অটোরিকশা ফেলে চলে যায়।

সিএনজিতে থাকা পরিবারের চার সদস্যের মধ্যে লতিফা ও তার মেয়ে লিমার পা পুড়ে যায়। অন্য দুজনের বোরকা পুড়ে গিয়ে পা ও হাটুতে আগুনের হালকা আঁচ লাগে।

Advertisement: Mother Pharmacy

Advertisement: Mother Pharmacy

এছাড়া তাদের সাথে থাকা কাগজপত্র এবং নগদ ১৫ হাজার টাকা পুড়ে গেলে বলে লিমা জানিয়েছেন। দ্রুত তাদেরকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

লতিফার মা ও ছোট মেয়েকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে এবং লতিফা ও তার বড় মেয়ে লিমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গেলেও তার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে।

ধারণা করা হচ্ছে, সিলিন্ডার লিক করে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com