মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

বিয়ের ১৫ মাস পর প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: / ৬৭ বার
আপডেটে : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বুড়দেও গ্রামে শিরীন আক্তার ঝিনুক (২১) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাত ৩ টার দিকে কোম্পানীগঞ্জ থানা পুলিশের একটি দল মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত শিরীন আক্তার ঝিনুক (২১) গোয়াইঘাট উপজেলার কচোয়ারপাড় গ্রামের জালাল উদ্দীনের মেয়ে ও বুড়দেও গ্রামের ফ্রান্স প্রবাসী ফরহাদ রহমানের স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে প্রবাসী স্বামীর সাথে মোবাইলে দীর্ঘক্ষণ কথা বলেন শিরীন। রাত অনুমান ১টার দিকে ফ্রান্স প্রবাসী ফরহাদ তার স্ত্রী শিরীনকে অনেকবার ফোন দেয়ার পরও সিরিভ না করলে তার সন্দেহ হয়। বিষয়টি সে তার মা ও ভাই-বোনদের জানালে পরিবারের লোকজন শিরীনকে ডাকাডাকি করে। দীর্ঘক্ষণ ডাকাডাকির পরও সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশকে খবর দেয়া হলে রাত অনুমান ৩ টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

Advertisement: Mother Pharmacy

Advertisement: Mother Pharmacy

শিরীনের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, শিরীনের স্বামী প্রবাসী থাকার পরও শিরীনের এমন মৃত্যু তারা মেনে নিতে পারছেন না। লাশ দাফনের পরে পারিবারিক সিদ্ধান্তে ঘটনার সত্যতার প্রয়োজনে আইনী সহায়তা নেওয়া হবে জানান।

এদিকে প্রবাসী ফরহাদের স্ত্রীর এমন মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না। ফরহাদ ও শিরীনের বিয়ে মাত্র ১৫ মাস হয়েছে। বন্ধুদের দাবি ফরহাদ ও তার স্ত্রীর মধ্যে অন্যরকম বন্ধন ছিল। তারা একে অপরকে খুব ভালবাসেন। এ অবস্থায় শিরীনের এমন মৃত্যুর রহস্য উদঘাটন করার দাবি তাদের।

কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল ইসলাম ঘটনার সততা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কেন সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে তার রহস্য বের করতে পুলিশ তদন্ত শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com