শনিবার, ০৮ মে ২০২১, ০৩:১৮ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সিরিয়ায় ইসরাইলের বিমান হামলা, পাঁচ ইরানিসহ নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক: / ১৩৪ বার
আপডেটে : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

আন্তর্জাতিক ডেস্ক: ইসরাইলি বিমান হামলায় সিরীয় বিমান প্রতিরক্ষা কর্মকর্তা ও সাত বিদেশি মিত্র যোদ্ধাসহ ১০ সেনা নিহত হয়েছেন। ব্রিটেনভিত্তিক একটি পর্যবেক্ষণ সংস্থার বরাতে এএফপির খবরে এমন তথ্য মিলেছে।

সিরিয়ার অবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানিয়েছে, নিহতদের মধ্যে সম্ভাব্য পাঁচ ইরানি যোদ্ধা রয়েছেন। যারা আল-কুদস ফোর্সের সেনা হবেন। এছাড়া আরও দুই ইরানপন্থী যোদ্ধা রয়েছেন।

অবৈধ রাষ্ট্র ইসরাইলের সামরিক বাহিনী জানিয়েছে, তারা সিরিয়ার অভ্যন্তরে ইরান ও সিরীয় বিভিন্ন অবস্থান লক্ষ্য করে বুধবার বিমান হামলা চালিয়েছে। দেশটির উত্তরাঞ্চলীয় সীমান্ত বরাবর বিভিন্ন বিস্ফোরক ডিভাইস পাওয়ার পর তারা এ হামলা চালিয়েছে।

Advertisement: Mother Pharmacy

Advertisement: Mother Pharmacy

ইসরাইলের সামরিক বাহিনীর এক বিবৃতিতে বলা হয়, গতকাল ইসরাইলি প্রতিরক্ষা বাহিনীর (আইডিএ) সৈন্যরা তাদের সীমান্ত বরাবর বিভিন্ন বিস্ফোরক ডিভাইস দেখতে পায় এবং সেগুলো উদ্ধার করে। ইরানি সৈন্য বাহিনীর নেতৃত্বে সিরীয় একটি স্কোয়াড এসব বিস্ফোরক পেতে রাখে বলে ইসরাইলিদের অভিযোগ।

বিবৃতিতে বলা হয়, এগুলো পেতে রাখার জবাব দিতে রাতে আইডিএফ যোদ্ধারা ইরানের কুদস বাহিনী এবং সিরীয় সশস্ত্র বাহিনীর বিভিন্ন সামরিক অবস্থান লক্ষ্য করে বিমান হামলা চালায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com