সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে সিলেটে স্বেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল বিনিময় – হাসনাহেনা রানু প্রধানমন্ত্রীর নেতৃত্বে চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর উত্তরা গড়তে আপনাদের সহযোগিতা চাই -আলহাজ্ব হাবিব হাসান সুখের ঠিকানা নেই জানা জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

পোল্ট্রি ফিডের দাম কমানোর দাবিতে মানববন্ধন

মোহাম্মদ মুজাহিদুল ইসলাম: / ১৮৭ বার
আপডেটে : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

মোহাম্মদ মুজাহিদুল ইসলাম: পোল্ট্রি ফিডের দাম কমানোর দাবিতে কিশোরগঞ্জের হোসেনপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। উপজেলা পোল্ট্রি এন্ড ফিস ফিড সমিতির উদ্যোগে বুধবার (১৮ নভেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চৌরাস্তায় এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ে পোল্ট্রি খাদ্যের মূল্য বৃদ্ধি রোধ কল্পে পাঁচ দফা দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়।

হোসেনপুর উপজেলা পোল্ট্রি এন্ড ফিস ফিড মালিক সমিতির সভাপতি মো. খসরুজ্জামানের সভাপতিত্বে কর্মসূচিতে পোল্ট্রি খামারী ও ফিড ব্যবসায়ী আবুবক্কর সিদ্দিক, আরিফুজ্জামান, আল-আমিন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা দফায় দফায় পোল্ট্রি ফিডের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বলেন, সম্ভাবনাময় এ শিল্পকে রক্ষায় পোল্ট্রি ফিডের দাম কমাতে হবে।

Advertisement: Mother Pharmacy

Advertisement: Mother Pharmacy

তারা বলেন, বিগত ১৭ অক্টোবর পোল্ট্রি ফিডের মূল্য কেজি প্রতি এক টাকা বাড়ানো হয়। এক মাসের ব্যবধানে মাংস ও ডিমের মূল্য কমলেও ১২ নভেম্বর পোল্ট্রি ফিডের মূল্য আবারোও কেজি প্রতি দুই টাকা বাড়িয়ে প্রতি ব্যাগ ১৫০ টাকা করে বাড়ানো হয়েছে।

এ অবস্থায় পোল্ট্রি শিল্পকে রক্ষা করতে জরুরী ভিত্তিতে পোল্ট্রি ফিডের মূল্য কেজি প্রতি ৫ টাকা কমানো, মুরগির বাচ্চার দাম ১৫/২০ টাকায় নির্ধারণ, মুরগির মাংসের পাইকারী বাজার মূল্য ১৩০ টাকা, দফায দফায় ফিডের মূল্য বৃদ্ধির কারণ অনুসন্ধান পূর্বক ফিড কোম্পানীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও মহামারী করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত খামারীদের সহজ শর্তে ঋণের ব্যবস্থা করতে হবে।

মানববন্ধন কর্মসূচিতে উপজেলার শতাধিক খামারী ও ব্যবসায়ী অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com