রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু গাইবান্ধা আধুনিক হাসপাতাল নিজেই এখন রোগাক্রান্ত সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন মাদারীপুরে ভূমি ও গৃহহীনদের নতুন ঘরের চাবি হস্তান্তর নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ভান্ডারিয়ায় সমাবেশ মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২ আহত ৩ মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

র‌্যাব-৮ এর অভিযানে বিপুল পরিমানের ইয়াবা উদ্ধার, আটক ৩

আরিফুর রহমান: / ৭৭ বার
আপডেটে : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

আরিফুর রহমান মাদারীপুর: মাদারীপুর র‌্যাব ৮ এর বিশেষ অভিযানে ১৩ হাজার ৬’শ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক। উদ্ধারকৃত ইয়াবার যার বাজার মূল্য আনুমানিক ৪০ লাখ ৮০ হাজার টাকা।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে মাদারীপুর সদর থানাধীন র‌্যাব-৮ ক্যাম্পের সামনে থেকে আটক করাহয়। এ সময় মাদক ব্যবসায়ীদের ১৩ হাজার ৬’শ পিস ইয়াবা ও সাথে থাকা পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সিস নামক কাভার্ডভ্যান(ট্রাক) জব্দ করে র‌্যাব। এছাড়া মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন ও জব্দ করাহয়।
আটককৃতরা হলঃ- মোঃ সোহেল হোসেন(২৭), মোঃ লিটন মিয়া (২৩) উভয় পিতাঃ আব্দুল আলীম, এবং সোঃ ইসমাইল হোসেন(২১), পিতাঃ মোঃ আলী আহমেদ। উভয়ের লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন চরবংশী গ্রামের বাসিন্দা।

বিজ্ঞাপন : মাদার ফার্মেসী

বিজ্ঞাপন : মাদার ফার্মেসী

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মোঃ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় ১৩ হাজার ৬’শ পিস ইয়াবা, ইয়াবা পাচার কাজে ব্যবহৃত পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সিস নামক কাভার্ডভ্যান (ট্রাক) ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। তিনি বলেন, তারা এই ইয়াবাগুলো কক্সবাজার থেকে চাঁদপুর ঘাট-মাদারীপুর হয়ে খুলনা উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। এছাড়া আসামীগণ দীর্ঘদিন ধরে অত্র রুট ব্যবহার করে খুলনা, যশোর ও সাতক্ষীরা এলাকায় মাদকদ্রব্য ইয়াবা পরিবহন করে আসছিল। আসামীদের বিরুদ্ধে উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com