বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১১:২২ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শুরু হয়েছে অপু বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’

অনলাইন ডেস্ক: / ১৩৩ বার
আপডেটে : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

মাস দুয়েক আগে অর্থাৎ সেপ্টেম্বরের শুরুর দিকে ‘ছায়াবৃক্ষ’ শিরোনামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। তানভীর আহমেদের চিত্রনাট্যে এটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এখানে প্রথমবারের মতো অপুর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক নিরব হোসেন। এই ছবিটি ২০১৯-২০২০ অর্থ বছরে বাংলাদেশ তথ্য মন্ত্রণালয় থেকে সরকারি অনুদান পেয়েছে।

‘ছায়াবৃক্ষ’তে অপু বিশ্বাসকে দেখা যাবে একজন চা শ্রমিকের চরিত্রে। দীর্ঘ কেরিয়ারে এই প্রথমবার এমন চরিত্রে অভিনয় করছেন নায়িকা। চরিত্রটি রুপালি পর্দায় ফুটিয়ে তুলতে ১০ কেজি ওজন ঝরাতে হয়েছে অপুকে। ছবির লাইট-ক্যামেরাও ইতোমধ্যে চালু হয়েছে। শুক্রবার চট্টগ্রামের রাঙ্গুনিয়ার কোদালা চা-বাগানে শুরু হয়েছে ছবিটির শুটিং। প্রথম লটের এই শুটিং চলবে আগামী ২৫ নভেম্বর পর্যন্ত।

ছবির শুটিংয়ে অংশ নিতে বৃহস্পতিবার রাঙ্গুনিয়া পৌঁছান অপু বিশ্বাস। শুক্রবার তিনি শুটিংয়ে অংশ নেন। অপু বলেন, ‘এই প্রথম চা শ্রমিকের চরিত্রে অভিনয় করছি। চুক্তিবদ্ধ হওয়ার সময় চরিত্রটির জন্য পরিচালকের পরামর্শে ওজন কমাবো বলে ঠিক করেছিলাম। কিন্তু করোনার কারণে কোনো শুটিং না থাকায় চাপ বোধ করিনি। সময়ও হচ্ছিল না। পরে শুটিংয়ের তারিখ চূড়ান্ত হওয়ায় বাধ্য হয়েই ওজন কমানোর যুদ্ধ শুরু করি।’

বিজ্ঞাপন : মাদার ফার্মেসী

বিজ্ঞাপন : মাদার ফার্মেসী

সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’তে অপু-নিরব ছাড়াও অভিনয় করছেন কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাহমুদুল ইসলাম প্রমুখ। এই ছবির মাধ্যমে প্রায় এক বছর পর শুটিংয়ে অংশ নিলেন অপু বিশ্বাস। গত বছরের শেষ দিকে তিনি শেষবার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’-এর শুটিং করেছিলেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত মুক্তি প্রতিক্ষীত সে ছবিতে প্রথমবারের তিনি জুটি বেঁধেছেন বাপ্পী চৌধুরীর সঙ্গে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com