মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে সিলেটে স্বেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল বিনিময় – হাসনাহেনা রানু
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

আদালতে দায় স্বীকার করেনি সাব ইন্সপেক্টর আকবর

সদর প্রতিনিধি: / ১২০ বার
আপডেটে : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

সদর প্রতিনিধি: সিলেটের বন্দরবাজার পুলিশ ফাড়িতে পুলিশের নির্যাতনে নিহত রায়হান হত্যাকান্ডে অভিযোগ বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর আকবর হোসেন ভূঁইয়াকে মঙ্গলবার আদালতে হাজির করা হয়েছে ।

৭ দিনের রিমান্ড শেষে তদন্তকারী কর্মকর্তা তাকে আদালতে হাজির করলে আকবর হত্যার দায় স্বীকার করেননি। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

মঙ্গলবার দুপুরে সিলেট মুখ্য মহানগন হাকিম আদালতের বিচারক মো. আবুল কাশেম এই আদেশ দেন।

আদালত সূত্র জানায়, ৭ দিনের রিমান্ড শেষে পুলিশ মঙ্গলবার সকালে আকবরকে আদালতে হাজির করে। এসময় আকবর রায়হান হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেননি।

বিজ্ঞাপন : মাদার ফার্মেসী

বিজ্ঞাপন : মাদার ফার্মেসী

গত ১১ অক্টোবর রাতে রায়হান আহমদকে সিলেট নগরীর কাস্টগড় এলাকা থেকে ধরে আনা হয়। ১২ অক্টোবর সকালে তিনি মারা যান। ওই দিন রাতেই রায়হানের স্ত্রী বাদী হয়ে হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে কোতোয়ালি থানায় মামলা করেন।

তদন্তে নির্যাতনের সত্যতা পাওয়ায় ওই ফাঁড়ির ইনচার্জ এসআই আকবরসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত। এছাড়া ফাঁড়ি থেকে প্রত্যাহার করা হয় তিন পুলিশ সদস্যকে। এ ঘটনার পরপরই গা-ঢাকা দেন আকবর।

এরপর ৯ নভেম্বর সকালে সোমবার কানাইঘাট উপজেলার ডনা সীমান্ত থেকে আকবরকে গ্রেপ্তার করা হয়। পরে মঙ্গলবার সিলেটের মুখ্য হাকিম আদালত তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com