বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক। মাদারীপুর নদীর পাড়ের মাটি যাচ্ছে ইটভাটার পেটে । কুষ্টিয়ায় গড়াই নদী শুকিয়ে যাওয়ায় পানির সংকট চরমে সাংবাদিকদের মুভমেন্ট পাস লাগবে না- আইজিপি দৈনিক মুক্ত আলো পত্রিকার লোগো নকল করে প্রতারণা করছে ফাহিম ফয়সাল দেশে করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু বাংলাদেশের আকাশে চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুষ্টিয়ার কুমারখালীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করোনা প্রতিরোধে সাধারণ মানুষের পাশে মণিরামপুর উপজেলা ছাত্রলীগ গনমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে মাদারীপুরে স্মারকলিপি প্রদান।
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

রায়হান হত্যা: নজরদাররিতে সিলেট জেলা পরিষদ সদস্য হেনা

প্রভাত আলো ডেস্ক: / ১৩৩ বার
আপডেটে : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

প্রভাত আলো ডেস্ক :: সিলেট জেলা পরিষদ সদস্য তামান্না আক্তার হেনা। বাড়ি জেলার কোম্পানীগঞ্জ উপজেলার মাজরগাঁওয়ে। রায়হানের হত্যাকারী পুলিশের এসআই আকবর ভুইয়া ও পলাতক সাংবাদিক নোমানের ঘনিষ্ট বান্ধবী এবং আকবর ভুইয়াকে ভারতে পালাতে সহায়তাকারী।

হেনার বাড়িতে রেখে নোমান হেনার স্বামী হেলাল ও গ্রমের বরমসিদ্ধিপুর পাড়ার মাদক ব্যবসায়ী আরেক হেলাল মিলে আকবরকে গত ১৪ অক্টোবর ভারতের মেঘালয়া রাজ্যে পাঠায়। এর পর থেকে প্রধান কারিগর নোমান আত্মগোপনে ও মাদক ব্যবসায়ী হেলাল একটি মামলায় কারাগারে থাকলেও হেনা ও তার স্বামী হেলাল দেশেই রয়েছেন।

সম্প্রতি জেলা পরিষদ মেম্বার ওই তামান্না আক্তার হেনা,তার স্বামী হেলাল ও তাদের ভাগ্না শাহীন এই তিন জনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করেছে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী। তাদেরকে রায়হান হত্যা মামলায় গ্রেফতার করা হয় নি। তবে হেনা ও তার স্বামী হেলাল আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারীতে রয়েছেন বলে সংশ্লিষ্ট একটি সূত্র নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন : মাদার ফার্মেসী

সর্বশেষ খবরে জানা গেছে হেনা গ্রামের বাড়ি ও সিলেট নগরীর বাসা ছেড়ে গোলাপগঞ্জে জেলা পরিষদের আরেক মহিলা মেম্বারের বাড়িতে লুকিয়ে রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com