শনিবার, ০৮ মে ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সংবাদ প্রকাশ করায় সাংবাদিক’কে প্রাননাশের হুমকী!

স্টাফ রিপোর্টার: / ১৫৮ বার
আপডেটে : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার: বগুড়ার নাটাইপাড়া (বৌবাজার) একটি পরিত্যক্ত বাড়ি ভাড়া নিয়ে দীর্ঘ কয়েক বছর যাবত ঝলক সিনথেটিক কাপড় কাচা গুড়া সাবান তৈরির অন্তরালে দেশের নামিদামি কোং সার্ফএক্সেল, ঘুড়ি ফাস্টওয়াশ এর হুবহু মোড়কে নকল ও নিম্ন মানের কাপড় কাচা পাউডার (গুড়া সাবান) উৎপাদন ও বাজারজাত করে আসছিল জনৈক আবু হাসনাত মোসাদ্দেক তুহিন স্হায়ী বাড়ি ঈশ্বরদী বলে জানা যায়।

গত ১০ নভেম্বর দুপুরে উক্ত নকল কাপড় কাচার গুড়া পাউডার (গুড়া সাবান) উৎপাদন ও বাজারজাত প্রস্তুতির সময় উক্ত কারখানায় ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।
ভ্রাম্যমান আদালত চলাকালীন উক্ত কারখানার মালিক তুহিন আত্মগোপন করায় ভ্রাম্যমান আদালত তার বাসায় পুলিশ পাঠিয়ে তার স্ত্রী সুমি খাতুনকে উক্ত কারখানায় নিয়ে আসেন এবং কারখানায় অবৈধ নকল গুড়া সাবান তৈরী আইনত অপরাধ বলে জানান।
সেই সাথে ২০০০০/- বিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড প্রদান করেন।
নকল সার্ফএক্সেল ঘুড়ি ফাস্টওয়াশ কারখানার মালিক তুহিন পলাতক থাকায় তার স্ত্রী সুমি খাতুন তাদের অপকর্মের জন্য ভ্রাম্যমাণ
আদালতের কাছে ক্ষমা নিয়ে জরিমানার সমুদয় অর্থ বিশ হাজার টাকা জমা দেন।
জানা গেছে, ঝলক সিনথেটিক গুড়া সাবান উৎপাদনের অন্তরালে দেশের নামিদামি ব্রান্ড সার্ফএক্সেল ঘুড়ি ফাস্টওয়াশ হুবহু নকল মোড়কে দীর্ঘ কয়েক বছর যাবত বাজারজাত করে নাটাইপাড়ার আশেপাশে সহ নিজ এলাকায় কয়েক কোটি টাকার সম্পদ গড়েছে।

উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনার নিউজ কাভারেজ করায় জাতীয় দৈনিক আলোর দিগন্ত পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি এবং বাংলাদেশ অনলাইন প্রেস ক্লাবের বগুড়া সদর থানা সভাপতি মোঃ হায়দার আলী মিঠু শহরের কর্মস্হল থেকে রাত দশটায় বাড়ি ফেরা পথে নকল গুড়া সাবান কারখানার মালিক তুহিন কারখানার পার্শ্ববর্তী রাস্তায় পথরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ, দেখে নেবে খাইয়া ফেলবে মর্মে হত্যার হুমকি ও লাঞ্ছিত করে।

উক্ত ঘটনায় বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের করেছেন ঐ ভুক্তভোগী সাংবাদিক।

এই ব্যাপারে বগুড়া সদর থানা অফিসার ইনচার্জ ওসি হুমায়ুন কবীরের নিকট জানতে চাইলে তিনি বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com