মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সিলেটে ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা!

জকিগঞ্জ প্রতিনিধি: / ১৬১ বার
আপডেটে : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ করে আত্মহত্যা করেছেন জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অন্তর্গত দরগাবাহারপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে আলহাজ উদ্দিন (১৯)। বুধবার (৪ নভেম্বর) রাত ৯ ঘটিকার সময় সিলেট মেট্রোপলিটন পুলিশের আওতাধীন মোগলাবাজার থানার আলমপুরস্থ ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহতের চাচা আফজল হোসেন জানান, রাতে বাসায় নিহত আলহাজের মা ও বোন ছিলেন। সে তার মা’কে চা বানানোর কথা বলে রুমে চলে যায়। রুমের ভেতরে সাউন্ডবক্স দিয়ে গান বাজিয়ে আত্মহত্যা করায় কেউ কিছু বুঝেননি। সে গত বছরে আলমপুরস্থ সিলেট কারিগরি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে বলে তিনি জানান। আত্মহত্যার কারণ তিনি বলতে চাননি। তবে ফেসবুক লাইভে ‘তুমি সুখে থাকো’ এ কথা বলে আত্মহত্যা করেছে এমনটি জানিয়েছেন।

এদিকে যে আইডিতে এসে লাইভে আত্মহত্যা করেছে তা ফেসবুক কর্তৃপক্ষ কিছু বুঝে উঠার আগেই বন্ধ করে দিয়েছে বলে অনেকেই জানিয়েছেন। এ ঘটনায় সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ সাহাবুল ইসলাম, ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যার কথা স্বীকার করে জানান, প্রাথমিকভাবে প্রেমজনিত কারণে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারণা করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com