বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১১:৪৭ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জ পৌরসভায় মহিলা কাউন্সিলর পদে নির্বাচিত হয়ে ১, ২ ও ৩ নং ওয়ার্ড বাসীর সেবা কর‍তে চাই

জকিগঞ্জ প্রতিনিধি: / ২৪৩ বার
আপডেটে : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি: আসন্ন জকিগঞ্জ পৌর নির্বাচনে ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রার্থী হতে যাচ্ছেন নারী নেত্রী সমাজসেবী, জোসনা খানম।

পেশায় একজন গৃহিণী ও নারীদের জন্য দিনরাত কাজ করেন, জোসনা খানম জকিগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের হাইদ্রাবন গ্রামের বাসিন্দা, জকিগঞ্জ উপজেলা নারী ফোরামের সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিলাল আহমদের স্ত্রী।

পৌরনির্বাচনকে সামনে রেখে তিনি তার নির্বাচনি কার্যক্রমের প্রস্তুতি হিসাবে মাঠ পর্যায়ে কাজ শুরু করে যাচ্ছেন দিনরাত।
সে লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখেই সম্প্রতি তিনি এলাকায় জনসংযোগ , সামাজিক, সাংস্কৃতিক কার্যক্রম ও এলাকার উন্নয়নমূলক সকল কর্মকাণ্ডে নিয়মিত অংশগ্রহণ করছেন।
জকিগঞ্জ পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে নারীনেত্রী ও সমাজসেবী জোসনা খানম বলেন আমি দীর্ঘদিন যাবৎ সামাজিক কর্মকান্ড করে আসছি। অতীতেও মানুষের পাশে ছিলাম এখনো মানুষের সেবা করতে চাই।

সবসময় আমার ওয়ার্ডবাসীর পাশে থাকাসহ ওয়ার্ডের উন্নয়নে সচেষ্ট রয়েছি। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে সাধারণ মানুষের জন্য যা করা সম্ভব তা কোন একজন ব্যক্তির পক্ষে করা সম্ভব নয়। এ জন্যই আমার তিনটি ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে পুনরায় প্রতিদ্বন্দ্বিতা করবো এবার।

নির্বাচিত হতে পারলে দল-মত নির্বিশেষে সবার মতামত ও সহযোগিতায় আমার পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডটিকে একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে গড়ে তুলবো। আমার তিনটি ওয়ার্ড কে মাদক, সন্ত্রাস, ইভটিজিং মুক্ত ওয়ার্ড গড়ে তুলতে এবং স্বাস্থ্য, শিক্ষা, পয়ঃনিষ্কাষণ, সবুজায়ন ও রাস্তাঘাটের উন্নয়নসহ ওয়ার্ডবাসীর নাগরিক সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাবো এটাই আমার প্রত্যাশা।

১, ২ ও ৩নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন কামনা করে জোসনা খানম আরও বলেন, “মহান আল্লাহর রহমতে সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হতে পারলে আমি শতভাগ সততার সাথে ওয়ার্ডবাসীর সেবা করার জন্য অঙ্গীকারবদ্ধ থাকবো।

সর্বোচ্চ প্রচেষ্টা, সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে যাবো। ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে সবাই আমার কাছ থেকে সমান মর্যাদা ও সুযোগ-সুবিধা পাবে। বিশেষ করে ওয়ার্ডের দুস্থ-অসহায় মানুষ যাতে পৌরসভা ও সরকারের সুযোগ-সুবিধাগুলো, যেমন বিধবা ভাতা, বয়স্ক ভাতা, দুগ্ধ ভাতা, শিশু ভাতা পায় সে ব্যাপারে সবসময় সচেষ্ট ও সজাগ থাকবো।

জকিগঞ্জ পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের অনেক বাসিন্দারা আমাকে সহযোগিতা করবেন আমার বিশ্বাস। তারাও চান বিগত দিনের প্রতিনিধিত্বের পরিবর্তন ও আবারো আগমন হিসেবে জকিগঞ্জ পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে জোসনা খানম নির্বাচিত হয়ে জকিগঞ্জ পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের সকল বাসিন্দাদের ভাগ্যবদলসহ পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের এলাকার চিত্র পাল্টে দিবেন বলে জোসনা খানম আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য ইতিমধ্যেই জকিগঞ্জ পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের নারীনেত্রী ও সমাজসেবী জোসনা খানম মহিলা কাউন্সিলর প্রার্থী হবার খবরে ১, ২ ও ৩নং ওয়ার্ডের সবস্তরের নতুন পুরাতন ও প্রবীন ভোটারসহ নারীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে ও জেগেছে। সর্বস্তরের জনসাধারণ জোসনা খানমের বিজয়ী প্রত্যাশীত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com