বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১১:২৭ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে যুব দিবস উপলক্ষে যুব ঋণের চেক বিতরণ

আহসান হাবীব লায়েক: / ১৭০ বার
আপডেটে : রবিবার, ১ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক::‘মুজিব বর্ষের আহ্বান, যুব কর্মসংস্থান’ এই শ্লোগানে সিলেটের জকিগঞ্জে জাতীয় যুব দিবস-২০২০ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে রবিবার উপজেলা পরিষদের মিলনায়তনে দিবসটি উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সনদ ও যুব ঋণের চেক বিতরণ করা হয়েছে। সভায় বক্তারা প্রশিক্ষণ, ঋণের পরিমাণ ও পরিধি বৃদ্ধির বিষয়ে আলোচনা করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমি আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পল্লব হোম দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বাবর হোসেন চৌধুরী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক বেলাল আহমদ, থানাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুস সবুর প্রমূখ। এসময় স্বাগত বক্তব্য রাখেন সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা এনামুল হক।

এ সময় বক্তারা যুবদের প্রশিক্ষণ নিয়ে আত্মকর্মসংস্থান সৃষ্টি করে নিজেদের পাশাপাশি আরও অনেকের কর্মসংস্থানের সুযোগ তৈরিতে এগিয়ে আসার আহ্বান জানান। পরে ২৬ জন প্রশিক্ষিত যুবক-যুবতীদের মাঝে যুব উন্নয়নের বিভিন্ন ট্রেডে ১০ লক্ষ ৬৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com