রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:৪০ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে জুয়ার আসর থেকে ১০ জুয়ারি আটক

জকিগঞ্জ প্রতিনিধি: / ৩৪৯ বার
আপডেটে : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি:: সিলেটের জকিগঞ্জে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ১০ জুয়ারিকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ। গত শুক্রবার জকিগঞ্জ উপজেলার পৌর   এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের আনারশী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ছালেহ আহমদ (২০), মছন মিয়ার ছেলে মাসুম আহমদ (২২) ও মৃত আব্দুর রাজ্জাক ছেলে আব্দুল করিম (৩০), পৌর এলাকার পঙ্গবট গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে সেলিম আহমদ (৫০), পশ্চিম বিলেরবন্দ গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে বিল্লাল আহমদ (৩৫), খালপাড় (মধুদ্ত্ত) গ্রামের মৃত বশির আলীর ছেলে দুলাল আহমদ (২৬), ও আতাউর রহমানের ছেলে জুয়েল আহমদ (২৫), সদর ইউনিয়নের গদিরাশি গ্রামের আব্দুল আজিজের ছেলে সুজেল আহমদ (২৫), খলাছড়া ইউনিয়নে খলাছড়া গ্রামের মাসুক আহমদের ছেলে আমিনুল ইসলাম (২২), পৌর এলাকার আনন্দপুর গ্রামের দুলু চন্দের ছেলে বাপন চন্দ (২৫)।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় উপজেলার খলাছড়া ইউনিয়নের কাপনা গ্রামের ছবুর মিয়ার ছেলে খালেদ আহমদ।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোঃ আব্দুন নাসের জানান, আটককৃতদেরকে প্রকাশ্যে জুয়া খেলার সময় আটক করা হয়েছে। তাদেরকে মামলার মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।( মামলা নং ১৪/১৮), অপরাধ দমনে এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com