বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক। মাদারীপুর নদীর পাড়ের মাটি যাচ্ছে ইটভাটার পেটে । কুষ্টিয়ায় গড়াই নদী শুকিয়ে যাওয়ায় পানির সংকট চরমে সাংবাদিকদের মুভমেন্ট পাস লাগবে না- আইজিপি দৈনিক মুক্ত আলো পত্রিকার লোগো নকল করে প্রতারণা করছে ফাহিম ফয়সাল দেশে করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু বাংলাদেশের আকাশে চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুষ্টিয়ার কুমারখালীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করোনা প্রতিরোধে সাধারণ মানুষের পাশে মণিরামপুর উপজেলা ছাত্রলীগ গনমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে মাদারীপুরে স্মারকলিপি প্রদান।
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সাবেক মেয়র কামরানের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার: / ১৪০ বার
আপডেটে : সোমবার, ১৫ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার: সিলেট সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং সাবেক সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ জনাব, বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

হাফিজ মাছুম আহমদ দুধরচকী এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার রোহের মাগফেরাত এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, তৃণমূলের রাজনীতিতে বদর উদ্দিন আহমদ কামরানের অবদান চিরস্মরণীয়। তাঁর শূন্যতা সহজে পূরণ হবার নয়। সিলেটের সম্পৃতির রাজনীতির অনন্য উদাহরণ বদর উদ্দিন আহমদ কামরান। দলমত নির্বিশেষে তিনি ছিলেন সিলেটের গণমানুষের নেতা। সিলেটের উন্নয়ন ও জনসেবার জন্য তিনি দীর্ঘদিন মানুষের মনে বেঁচে থাকবেন।

প্রসঙ্গত, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জনাব বদর উদ্দিন আহমদ কামরান (৬৯) রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর রাত ৩টায় মৃত্যুবরণ করেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি ওয়া রাজিউন)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com