রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০১:৫৯ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শাহগলী বাজার ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

স্টাফ রিপোর্টার: / ১৫৭ বার
আপডেটে : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শাহগলী বাজার ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির অভিষেক ও তত্ত্বাবধায়ক কমিটি নবনির্বাচিত কমিটির হাতে দায়িত্ব হস্তান্তর, সি.সি ক্যামেরা আনুষ্ঠানিক উদ্ভোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

২৩ অক্টোবর রোজ শুক্রবার শাহগলী বাজার ইজ্জাদ আলী মার্কেটে তত্ত্বাবধায়ক কমিটির সভাপতি সুলেমান আহমদ লুকুছের সভাপতিত্বে,শফিকুল হক চৌধুরী আনোয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাদিকুর রহমান চৌধুরীর সঞ্চালনায় ও হাফিজ আব্দুল হান্নান দুদু মিয়ার পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এডহক কমিটির সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী স্বপন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারহাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারহাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনজুরুল হামিদ চৌধুরী।

বক্তব্য রাখেন,বারহাল ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শফিক উদ্দিন,শাহগলী বাজার ব্যবসায়ী কমিটির নবনির্বাচিত সভাপতি বাবরুল হোসেন তাপাদার বাবুল মিয়া,সাধারণ সম্পাদক নুরুল হক খাঁন,সহ-সাধারণ সম্পাদক আকরম হোসেন,বারহাল ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সাবেক সদস্য ছালিকুর রহমান,বারহাল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহসাধারণ সম্পাদক পারভেজ আহমদ,বিশিষ্ট শিক্ষানুরাগী তাজ উদ্দিন তাজিম,শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের প্রিন্সিপাল সাইফুর রহমান,তৈমুন্নেছা কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষক দেলওয়ার হোসেন হিরা,বিশিষ্ট ব্যবসায়ী শিপলু আহমদ।

উপস্থিত ছিলেন বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আশফাক আহমদ চৌধুরী, ব্যবসায়ী কমিটির সাবেক সাধারণ সম্পাদক খলিলুর রহমান চৌধুরী, এডহক কমিটির সহসাধারণ সম্পাদক ডাঃ সুলেমান আহমদ চৌধুরী,৩নং ওয়ার্ড সদস্য মখদম আলী,৪নং ওয়ার্ড সদস্য সুনাম উদ্দিন,জাতীয় পার্টি নেতা মোস্তফা আহমদ,নবনির্বাচিত সকল সদস্য,বাজারের সকল ব্যবসায়ী বৃন্দ ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সি.সি ক্যামেরা স্থাপনে অর্থ প্রদানকারীদের সম্মাননা ক্রেস্ট,নবনির্বাচিত কমিটি,এডহক কমিটি,নির্বাচন কমিশন ও অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

দেশ ও বিদেশের সবাইকে অনুষ্ঠান দেখানোর জন্য এস আর মিডিয়া থেকে সরাসরি লাইভ সম্প্রচার করা হয়। লাইভ সম্প্রচারে সহযোগিতা করেন মাজহারুল ইসলাম চৌধুরী মাজেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com