শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:১১ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জ থানা পুলিশের আয়োজনে বারহালে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বারহাল (জকিগঞ্জ) প্রতিনিধি: / ৮৭ বার
আপডেটে : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

বারহাল (জকিগঞ্জ) প্রতিনিধি: ১৫ই অক্টোবর রোজ বৃহস্পতিবার বিকাল চারটার সময় সিলেট জেলার জকিগঞ্জ থানাধীন ০১ নং বারহাল ইউনিয়ন বিট পুলিশ কর্তৃক আয়োজিত আইন শৃঙ্খলা ও মাদক বিরোধী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

বারহাল ইউনিয়ন পরিষদের সম্মুখে বারহাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুহিবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক জাহেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতির শ্রেষ্ঠ সন্তান সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর (তদন্ত) সুশংকর পাল, জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন , বারহাল ইউ/পি চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, বারহাল ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনজুরুল হামিদ চৌধুরী,শাহগলী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বাবরুল হোসেন তাপাদার বাবুল মিয়া ও সাধারণ সম্পাদক নুরুল হক খাঁন।
উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন জকিগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস আই মোঃ রাজা মিয়া।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ০১ নং বারহাল ইউনিয়নের বিট অফিসার এস আই নোটন কুমার চৌধুরী ও সহকারী বিট অফিসার এ এস আই মোঃ তাজুল ইসলাম ও বারহাল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ আহমদ সহ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামিলীগ নেতা ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেব,জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল হক লনি মিয়া,বীর মুক্তিযোদ্ধা শামছুল হক চৌধুরী লুকু মিয়া,জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখ আব্দুল করিম,সিলেট জেলা যুবলীগ নেতা নুরুল ইসলাম সুহেল সহ বারহাল ইউনিয়নের সকল ইউ/পি সদস্য ও সচেতন নাগরিক বৃন্দ।

বক্তারা বক্তব্যে বারহাল ইউনিয়নের অপরাধ মুক্ত রাখার জন্য সেসকল পদক্ষেপ গ্রহন করা হবে সকল কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com