মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে বীরশ্রী সমাজ কল্যান সংস্থার নতুন কমিটি গঠন

জকিগঞ্জ প্রতিনিধি: / ৭৯ বার
আপডেটে : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি: স্থানীয় উন্নয়ন এবং সামাজিক কার্যক্রম বৃদ্ধির মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করার ব্রতী নিয়ে গঠিত হয় বীরশ্রী সমাজ কল্যাণ সংস্থা। জকিগঞ্জের অরাজনৈতিক বৃহৎ এই সামাজিক সংগঠনের কার্যক্রম আরো সম্প্রসারণের লক্ষ্যে ২ বছর মেয়াদী ৩৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

নতুন কার্যকরী কমিটিতে সর্বসম্মতিক্রমে যুক্তরাজ্য প্রবাসী, সিলেট আই নিউজ ও জকিগঞ্জ টাইমস পোর্টালের সম্পাদক মন্ডলীর সভাপতি সাইদুল ইসলাম চৌধুরীকে ( সুজন) সভাপতি ও নিজাম ওয়াজেদ তালুকদারকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন-উপদেষ্টা মন্ডলী ,জয়নাল আবেদিন, মাওলানা কুতবুল আলম, জুবায়ের আহমদ, হারুন রশিদ, শাহিদ আহমদ,জামাল উদ্দিন, মস্তফা কামাল।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

সহ সভাপতি আব্দুস শহিদ,সহ সভাপতি আহাদ রাজা, সহ সভাপতি, কামাল আহমদ,সহ সভাপতি দেলওয়ার হোসেন,সহ সভাপতি আবদুল গফফার, সহ সভাপতি আকমল হোসেন, সহ সভাপতি নুরুল হক, সহ সভাপতি লায়েছ আহমদ ( মিলু), সহ সভাপতি আব্দুর রাজ্জাক, যুগ্ন সাধারন সম্পাদক, কামাল আহমদ সহ সাধারণ সম্পাদক, জাকির হুসেন তালুকদার, আলী হোসেন তালুকদার,
কোষাধ্যক্ষ, জামাল আহমদ, সহ কোষাধ্যক্ষ, ইসলাম উদ্দিন, নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক , শামিম আহমদ,সহ সাংগঠনিক সম্পাদক, হোসেন তালুকদার, রুহুল আমিন, আলম ( মিনু)। দপ্তর সম্পাদক -মাওলানা শিহাব উদ্দিন সদস্য সচিব – ইমাদ উদ্দীন, সাব্বির আহমদ চৌধুরী, মারজান আহমদ, গোলাম রাব্বানী, ধর্ম বিষয়ক সম্পাদক -সায়েখ আলি হোসাইন, মাওলানা ওলিউর রহমান, হাফিজ লোকমান আহমদ, প্রচার সম্পাদক আলি হোসেন, সহ প্রচার সম্পাদক জামাল আহমদ, লিমন তালুকদার ও সোহেল আহমদ প্রমুখ।

সর্বসম্মতিক্রমে কমিটি অনুমোদনের পর নির্বাচিত নেতৃবৃন্দ বলেন, বিগত দিনের ধারাবাহিকতায় ‘বীরশ্রী সমাজ কল্যাণ সংস্থা’ এলাকা, সমাজ এবং দেশের উন্নয়নের কার্যক্রম অব্যাহত রাখবে। তাছাড়া, আগামী দিনে এলাকার উন্নয়নে কিছু কার্যক্রম নিয়েও আলোচনা করা হয়। নবনির্বাচিত নেতৃবৃন্দ সকল কার্যক্রম সফলভাবে পরিচালনার জন্য সকলের সহযোগীতা ও দো’আ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com