রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু গাইবান্ধা আধুনিক হাসপাতাল নিজেই এখন রোগাক্রান্ত সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন মাদারীপুরে ভূমি ও গৃহহীনদের নতুন ঘরের চাবি হস্তান্তর নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ভান্ডারিয়ায় সমাবেশ মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২ আহত ৩ মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

‘মদিনার নবীজি দাবীদার’ প্রতারক হোসাইনকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

স্টাফ রিপোর্টার: / ১১০ বার
আপডেটে : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

জকিগঞ্জে নিজেকে মদিনার নবী দাবি করে ধর্ম অবমাননা করার ঘটনায় হোসাইন আহমদ নামের এক ভন্ড প্রতারক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১২ অক্টোবর) ভোর রাত ৪টার দিকে জকিগঞ্জ থানা পুলিশের একটি টিম তাকে সোনাপুর (একামধুবাদ) সাকিনের বাড়ি থেকে গ্রেফতার করে বলে নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মো. আব্দুন নাসের।

মঙ্গলবার রাত ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ভন্ড হোসাইন আহমদ নিজের ভিজিটিং কার্ডে “মদিনার নবীজি” লিখে ইসলাম ধর্মালম্বীর ধর্মীয় বিশ্বাসে আঘাত করেছে।ভিজিটিং কার্ড

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে হোসাইন আহমদের বাড়ীতে অভিযান করে তাকে সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তখন সে পুলিশকে জানায়, দীর্ঘদিন যাবত জাদু, চালান, বান, বন্ধ্যা মহিলাদের জিনের আছর, স্বামী-স্ত্রীর অমিলসহ অন্যান্য রোগের তদবির করে থাকে এবং সে নিজেকে পীর ছাহেব ও মদিনার নবীজি দাবী করে।

তখন পুলিশ তার কাছে চিকিৎসার বৈধ সনদপত্র কিংবা বৈধ কোন কাগজপত্র আছে কিনা জিজ্ঞাসা করলে সে কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। এরপর পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় উপস্থিত সাক্ষীদের সামনে হোসাইনের দেহ তল্লাশী করে ৩ ধরনের ভিজিটিং কার্ড ও বসতঘরের বাইরে থাকা দুটি সাইনবোর্ড জব্দ করা হয়।

আরো বলেন, হোসাইন আহমদ তার বসত বাড়ীতে দুটি সাইন বোর্ড টাঙ্গিয়ে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকার লোকজনদেরকে চিকিৎসার নামে তাবিজ, কবজ, জাদু ও ঝাঁড়ফুকসহ ভূয়া চিকিৎসা প্রদান করে বিশ্বাসভঙ্গ ও প্রতারণা হাজার হাজার টাকা হাতিয়ে নিয়েছে। এমনকি সে অপরের রূপ ধারণ করে নিজেকে পীর ও মদিনার নবী দাবী করে নিজের নামের পূর্বে ‘মদিনার নবীজি’ লিখে ধর্মীয় বিশ্বাস অবমাননার অপরাধ করেছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে জকিগঞ্জ থানায় ৪০৬/৪১৯/৪২০/২৯৫-ক দঃ বিধিতে মামলা রুজু করা হয়েছে। মামলা নং-০৯, তাং-১২-১০-২০২০।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com