শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নৌকা মার্কা ছাড়া নন্দীগ্রামে মানুষের উন্নয়ন সম্ভব নয় মুসলিম দেশগুলোর ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিলেন নতুন প্রেসিডেন্ট জো বাইডেন বাংলাদেশের কাছে করোনার টিকা হস্তান্তর করলো ভারত নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে যে কোন অপ্রীতিকর ঘটনা প্রশাসন কঠোর হস্তে দমন করবে জকিগঞ্জ থানার ওসির দাবী ‘বিচারককে উৎকোচ দেয়ার জন্য ক্লোজ হননি এসআই মোঃ রাজা মিয়া’কে সিলেটে হোটেলে অসামাজিক কার্যকলাপ, আটক ১২ শপথ নেওয়ার আগে গির্জায় সস্ত্রীক জো বাইডেন প্রেমের বিয়ের একদিন পরেই আত্মহত্যা কলেজ ছাত্রীর প্রযোজনায় নাম লেখালেন তমা, জুটি বাঁধলেন তৌকীরের সঙ্গে ম্যাজিস্ট্রেটের সঙ্গে দুর্ব্যবহার, কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী’র জন্মদিন উদযাপন

জকিগঞ্জ প্রতিনিধি: / ১২৮ বার
আপডেটে : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি: সিলেটের জকিগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী’র ৪২ তম জন্মদিন।
জন্মদিন উপলক্ষে আজ (১১ অক্টোবর) বিকালে মাজেদা রওশন শ্যামলী’র বাসভবন কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, জকিগঞ্জ উপজেলা কৃষক লীগের সধারণ সম্পাদক সার্জেন্ট অব. বেলাল আহমদ, বাংলাদেশ মানবধিকার কমিশন সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক ফজলে আশরাফ মান্না, জকিগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও প্রভাত আলো২৪.কম এর নির্বাহী সম্পাদক মেহেদী হেলাল, জকিগঞ্জের ডাক এর নির্বাহী সম্পাদক তারেক আহমদ, প্রভাত আলো২৪.কম এর সম্পাদক ও প্রকাশক, এলংজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আহসান হাবীব লায়েক,৩নং কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরশেদ আলম মান্না, মাছুম আহমদ, আশিক আহমদ খাঁন, তুহিন আহমদ প্রমূখ।

উল্লেখ্য, ১৯৭৮ সালের ১০ অক্টোবর জন্মগ্রহণ করেন মাজেদা রওশন শ্যামলী। জকিগঞ্জের বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ আব্দুল জলিল (আব্দুল্লাহ) ও রওশনারা আক্তার (রুুুবি’র) তৃৃতীয় সন্তান তিনি। সিলেট বিভাগীয় আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আহমদ ও ৪নং খলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান কবির আহমদের আদরের চাচাতো ছোট বোন।

মাজেদা রওশন শ্যামলী ৪২ তম জন্মদিনে দেশ ও জাতির কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, মানুষের কল্যাণে কাজ করে অবশিষ্ট জীবনকে আরও সার্থকভাবে রচিত করতে চাই। আর্থ-সামাজিক উন্নয়নে আমাদের এখনো অনেক কাজ বাকি আছে। তিনি আধুনিক ও মাদকমুক্ত জকিগঞ্জ উপজেলা গড়তে সবাইকে আন্তরিকভাবে সহযোগিতা করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com