শনিবার, ০৮ মে ২০২১, ০৪:১৬ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জের গঙ্গাজল বাজার বণিক সমিতির নির্বাচন সম্পন্ন

আহসান হাবীব নায়েক: / ৩৭৮ বার
আপডেটে : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

আহসান হাবীব লায়েক: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে জকিগঞ্জের গঙ্গাজল বাজার বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ফরিদ উদ্দিন মুতি। তিনি চাকা প্রতীকে পেয়েছেন ৪৯ ভোট। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শামীম আহমদ (আম-৩৮) কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মকবুল হোসেন ( বাইসাইকেল- ৪৭)।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

১১ সদস্যবিশিষ্ট কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আব্দুল জলিল জিলু (টিভি-৩৩), সহ-সাধারণ সম্পাদক রায়হান উদ্দীন (ফুটবল ৫৪)।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- নাজিম উদ্দীন (কাজল), শিব্বির আহমদ, এনাম উদ্দীন, মিনহাজুর রাহমান, সাবু আহমদ। অসম্পূর্ণ একটি সদস্য পদ পরবর্তীতে কার্যকরী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী পূরণ করা হবে।

গঙ্গাজল বাজার সংলগ্ন গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসায় শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটের সংখ্যা- ৯১ টি, সকলে শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। এর মধ্যে বাতিল হয়েছে ১টি।

বনিক সমিতির নির্বাচনে দায়িত্ব পালন করছেন প্রভাষক আবুল কালাম আজাদ, সাবেক কৃষি কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক, শিক্ষক আব্দুল্লাহ আল মাসউদ তরফদার।
প্রভাষক আবুল কালাম আজাদ জানান, শনিবার (১০ অক্টোবর) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নব-নির্বাচিত সভাপতি ফরিদ উদ্দিন (মুতি) ও সাধারণ সম্পাদক শামীম জানান, সকলে মিলেমিশে গঙ্গাজল বাজার বণিক সমিতির সার্বিক উন্নয়নে সম্মিলিতভাবে কাজ করতে চাই। সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com