শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০১:৪৭ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

মাদারীপুর ধর্ষণের বিচারের দাবীতে ইসলামী আন্দোলন এর বিক্ষোভ মিছিল।

আরিফুর রহমান: / ১১৩ বার
আপডেটে : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

আরিফুর রহমান, বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন বাংলাদেশে ধর্ষণ আজ মহামারী আকারে ছড়িয়ে পড়ছে দেশ ও জাতি আজ চরম আতঙ্কে বসবাস করছে এমত অবস্থায় বাংলাদেশের সকল জেলায় জেলায় সর্বস্তরের মানুষের একই দাবি ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড। এই অবস্থায় সরকারের প্রয়োজন বাংলাদেশের মানুষের দাবি বাস্তবায়ন করা। সরকারকে মনে রাখতে হবে সে নিজেও একজন নারী। কোন নারীর ইজ্জত হানি হলে প্রধানমন্ত্রীর ও সম্মানে লাগার কথা। বক্তারা আরো বলেন অবিলম্বে আমাদের দাবি সরকারকে মানতে হবে। অন্যথায় আমরা আমাদের দাবি আদায়ের জন্য একের পর এক কর্মসূচী অব্যাহত থাকবে আমরা চাই আমাদের মা বোনেদের নিরাপত্তা।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন বলেছেন, দেশ ধর্ষক ও দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। নোয়াখালীর বেগমগঞ্জসহ সারাদেশে আওয়ামী লীগ ও ছাত্রলীগ সন্ত্রাসীদের ধর্ষণ, গুম, খুন ও চাঁদাবাজির ফলে সচেতন জনগণ শঙ্কিত। বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন এবং নির্যাতনের ভিডিও ফুটেজ ছড়িয়ে দেয়ায় দেশের মা-বোনরা আজ আতঙ্কিত। এমতাবস্থায় ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতি কঠোরহস্তে নিয়ন্ত্রণ করে মা-বোনদের ইজ্জত আব্রু রক্ষা করতে হবে।

আজ (শুক্রবার) বিকেলে মাদারীপুর রফিক সুপার মার্কেট চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর জেলা শাখার উদ্যোগে সারাদেশে ক্রমবর্ধমান নারী নির্যাতন-ধর্ষণসহ নারীর প্রতি বর্বরতা এবং আইন-শৃঙ্খলার চরম অবনতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল পূর্ববর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলন।
ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর জেলা শাখার সেক্রেটারী মাওলানা এস. এম আজিজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর জেলা শাখার সহ-সভাপতি আজিজুল হক মল্লিক, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শাহিন, প্রশিক্ষণ সম্পাদক মুফতি মিজানুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাদারীপুর জেলা শাখার সভাপতি মুহাম্মাদ রেজাউল করীম শ্রমিকনেতা মাওলানা মামুনুর রশিদসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সেক্রেটারি এস. এম আজিজুল হক বলেন, ধর্ষণ, গুম, খুন ও চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মের ফলে করোনা মহামারির চেয়েও ছাত্রলীগ ও আওয়ামী লীগ আজ মানুষের জন্য অভিশাপ হয়ে দাড়িয়েছে। সরকারের লোকজন গুম, খুন ও ধর্ষণের মহোৎসবে মেতে ওঠে জাতিকে কলঙ্কিত করেছে।
ছাত্রনেতা রেজাউল করীম বলেন, এর আগেও ধর্ষণের সেঞ্চুরি উদযাপন করেছিল ছাত্রলীগ এখন সারাদেশে ধর্ষণের মহারাজ্য তৈরি করেছে। সিলেটের এমসি কলেজের ঘটনার ক্ষত শুকাতে না শুকাতেই নোয়াখালীর বেগমগঞ্জে তাদের অপকর্ম সারাদেশের জনগণকে স্তম্ভিত করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com