সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে সিলেটে স্বেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল বিনিময় – হাসনাহেনা রানু প্রধানমন্ত্রীর নেতৃত্বে চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর উত্তরা গড়তে আপনাদের সহযোগিতা চাই -আলহাজ্ব হাবিব হাসান সুখের ঠিকানা নেই জানা জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে দুই পলাতক আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার: / ৩৭৬ বার
আপডেটে : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টার::সিলেটের জকিগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (০৭ আগষ্ট) বুধবার আসামিদের নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার মানিকপুর ইউনিয়নের জিয়াপুর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে হারিছ উদ্দিন ও জকিগঞ্জ সদর ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে সাহেদ আহমদ তপাদার (রুমেল)।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

পুলিশ সূত্রে জানাগেছে, জকিগঞ্জ থানার এসআই পরিতুষ পাল ও এএসআই অঞ্জন দেব এর নেতৃত্বে একদল পুলিশ পৃথক অভিযান চালিয়ে পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করে । গ্রেপ্তারকৃত পলাতক আসামি হারিছ উদ্দিন বিরুদ্ধে মামলা নং জিআর ৩/১৯ইং, সাহেদ আহমদ তপাদার (রুমেল) এর বিরুদ্ধে সিআর নং ২/১৮ইং। আদালতে তাদের বিরুদ্ধে এসব মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি করে। এরপর থেকে আসামিরা পলাতক ছিলেন।
পলাতক দুই আসামি গ্রেপ্তারের সত্যতা স্বীকার করেন। জকিগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মীর মোঃ আব্দুন নাসের বলেন, গ্রেপ্তারকৃতদের বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com